Advertisement
১০ মে ২০২৪
Shobnom Bubly

সামনে অগণিত দর্শক, তার মাঝেই কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী বুবলী! কী ঘটেছিল?

শবনম বুবলীর সময়টা খুব একটা ভাল যাচ্ছে না। বিতর্কের পর বিতর্ক। কিছু দিন আগে শাকিব খান জানিয়েছেন বুবলীর সঙ্গে তাঁর কোনও সম্পর্ক নেই। এই পরিস্থিতিতে প্রকাশ্যে ভেঙে পড়লেন বুবলী।

Shobnom Bubly gets brutally emotional

কেন কান্নায় ভেঙে পড়লেন শবনম বুবলী? —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ১৪ মে ২০২৩ ১৪:১৪
Share: Save:

ভরা দর্শকের সামনে কান্নায় ভেঙে পড়লেন বাংলাদেশি অভিনেত্রী শবনম বুবলী। সম্প্রতি ঢাকায় একটি অনুষ্ঠানে এসেছিলেন নায়িকা। সেখানে কথা বলতে বলতে নায়িকার চোখ বেয়ে টপটপ করে গড়িয়ে পড়ল জল। এতটাই আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন বুবলী যে কথা বলার অবস্থায় পর্যন্ত ছিলেন না। এই মুহূর্তে প্রকাশ্যে শাকিব খান এবং বুবলীর সম্পর্কের তিক্ততা। তা নিয়ে চর্চা হচ্ছে বিস্তর। শাকিবের দাবি, তাঁর সঙ্গে কোনও সম্পর্ক নেই নায়িকার। আর নায়কের এই মন্তব্য ঘিরেই বিস্তর জলঘোলা হয়েছে।

বুবলীর কান্না দেখে প্রথমে অনেকেই অনুমান করেন, শাকিবের কারণেই নিজের আবেগ আর ধরে রাখতে পারলেন না তিনি। কারও মন্তব্য, “দিদি আপনি এ ভাবে কাঁদবেন না। শাকিব ভাই যা করেছেন ঠিক করেননি।” তবে এ দিন কিন্তু শাকিবের জন্য কান্নাকাটি করেননি বুবলী। এই কান্নার নেপথ্যে ছিল অন্য কারণ।

১৪ মে ‘বিশ্ব মাতৃ দিবস’ উপলক্ষে সমাজমাধ্যমে সবাই নিজেদের মায়ের ছবি পোস্ট করছেন। এই অনুষ্ঠানে এসে মায়ের কথা বলতে গিয়েই আবেগপ্রবণ হয়ে পড়লেন বুবলী। তিনি বললেন, “আমার জীবনে মা-ই সব। উনি এক জন শিক্ষিত মহিলা। তাঁর ইচ্ছে হলে ভাল চাকরি করতে পারতেন। কিন্তু সন্তানের জন্য নিজের স্বার্থত্যাগ করেছেন।’’ এরই সঙ্গে বুবলী বলেন, ‘‘মা ছাড়া আমি অচল। কেরিয়ারের প্রথম দিন থেকে মাকে পাশে পেয়েছি। আমি আছি অথচ আমার মা নেই এ কথা আমি কখনও ভাবতে পারি না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shobnom Bubly Bangladeshi Actor Bangladeshi movie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE