Advertisement
০১ মে ২০২৪
Shakib-Bubly

শাকিব-বুবলীর সম্পর্কে চিড়, বিতর্কের মাঝেই নায়ককে ‘মিস্‌’ করছেন নায়িকা!

ছেলে হওয়ার কথা প্রকাশ্যে আনার পরেই শবনম বুবলী এবং শাকিব খানের সম্পর্কের অবনতি হয়েছে। নানা বিতর্কের মাঝেও বার বার নায়ককে মিস করছেন নায়িকা।

Shakib Khan and Shobnom Bubly

শাকিব-বুবলী। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ২৫ জুন ২০২৩ ১১:৫৩
Share: Save:

শাকিব খানের মাধ্যমেই চলচ্চিত্র জগতে হাতেখড়ি হয় অভিনেত্রী শবনম বুবলীর। শেষ কয়েক বছরে ইদে শাকিবের বিপরীতে দেখা গিয়েছিল নায়িকাকে। যদিও নায়কের ইদের নতুন ছবি থেকে বাদ পড়েছেন অভিনেত্রী। চলতি বছরের ইদেও মুক্তি পাচ্ছে বুবলীর দু’টি ছবি। কিন্তু নায়ক শাকিব নন। রোজার ইদে একই ঘটনা ঘটেছে। কিছু দিন আগে নায়ক জানিয়ে দিয়েছেন যে আর কখনও বুবলীর সঙ্গে দেখা যাবে না তাঁকে।

শুক্রবার মুক্তি পেতে চলেছে বুবলীর নতুন ছবি ‘ক্যাসিনো’। সাংবাদিকদের মুখোমুখি হয়ে সেই স্মৃতিই ফিরে এল। তিনি কি শাকিবকে ‘মিস্‌’ করছেন? নায়কের প্রসঙ্গ উঠতেই অভিনেত্রী বাংলাদেশের সংবাদমাধ্যম ‘যুগান্তর’কে বলেন, “এটা আমাদের পেশা। দিনের শেষে আমরা সবাই সহ-শিল্পী। সে জায়গা থেকে সবার সঙ্গেই কাজ করতে হবে। এ ছবিতে আমাকে নেওয়ার ব্যাপারে পরিচালক শাকিব খানের সঙ্গে আলোচনা করে নিয়েছিলেন। ওই জায়গা থেকে আমি যেখানেই কাজ করি বা করছি তাঁর (শাকিব খান) আশীর্বাদ তো থাকছেই। আর ‘মিস্‌’ করার ব্যাপারটি থাকবে। সততার সঙ্গে বলছি, অবশ্যই ‘মিস্‌’ করব। কেননা তিনি আমার প্রথম নায়ক। এক সময় দু’টি ছবি মুক্তি পেয়েছিল তাঁর সঙ্গে। তবে এখন একটু কম মিস্‌ করছি আগের তুলনায়। যে হেতু এ বার ইদে তিনি তাঁর ছবি নিয়ে আসছেন।”

শাকিবের নতুন ছবি ‘প্রিয়তমা’ মুক্তি পাওয়ার কথা ইদে। যে ছবিতে নাকি অভিনয় করার কথা ছিল বুবলীরই। কিন্তু শেষ মুহূর্তে তিনি বাদ যান ছবি দেখে। অনুরাগীদের ধারণা, শাকিব এবং বুবলীর ব্যক্তিগত সম্পর্কের কারণেই নাকি বাদ পড়েছেন অভিনেত্রী। তবে শাকিব বলেন, “চরিত্রের জন্যই নাকি তাঁকে বাদ দেওয়া হয়েছে ছবি থেকে।” নায়কের নতুন ছবিতে দেখা যাবে এ পার বাংলার নায়িকা ইধিকা পালকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shakib Khan Shobnom Bubly Bangladeshi Film
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE