Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Nusrat-Yash

নুসরত এবং যশের জীবনে শোকের আবহ! অঘটন জেনে পাশে থাকার বার্তা ‘বোনুয়া’ মিমির

রবিবার ছুটির দিনে দুঃখের খবর যশ-নুসরতের সংসারে। পরিবারের গুরুত্বপূর্ণ এক সদস্যকে হারালেন তাঁরা। পাশে রয়েছেন মিমি চক্রবর্তী এবং ইন্ডাস্ট্রির বন্ধুরা।

 Yash and Nusrat Jahan lot their pet

নুসরত জাহান (বাঁ দিকে)। যশ দাশগুপ্ত (ডান দিকে)। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ জুন ২০২৩ ১৪:৫৮
Share: Save:

অবসরে, ভাল সময়ে, খারাপ সময়ে— প্রতিটা মুহূর্তে তাঁদের সঙ্গে থেকেছে সে। তাই নুসরত জাহান এবং যশ দাশগুপ্তর পক্ষে তার চলে যাওয়া মেনে নেওয়া কঠিন হয়ে উঠেছে। নায়ক-নায়িকার পোষ্য প্রেমের কথা অনুরাগীদের অজানা নয়। মাঝেমাঝেই নিজেদের ইনস্টাগ্রামে তাঁদের পোষ্যদের ছবি দেন নুসরত। নায়িকার অবসরের একমাত্র সঙ্গী যে তারাই। নায়ক-নায়িকার নানা রকমের ভিডিয়োয় দেখা যায় তাঁদের পোষ্যদের। এক ‘সন্তান’-এর মৃত্যুতে তাই ভেঙে পড়েছেন যশ এবং নুসরত।

সমাজমাধ্যমে প্রিয় পোষ্য ‘হ্যাপি’র ছবি পোস্ট করে এই যুগল দুঃখের খবরটি জানিয়েছেন। যে পোষ্যকে নিজের সন্তানের মতো ভাবতেন তাঁরা। পোষ্যের বিভিন্ন মুহূর্তের ছবি ভাগ করে নিয়ে যৈথ বিবৃতিতে ‘যশরত’ লিখেছেন, “তুমি আমাদের জীবনে প্রতিটি মুহূর্তে ছিলে। ভাল সময়, মন্দ সময়। প্রতি পদে তোমায় মনে পড়ছে আমাদের। তোমার সঙ্গে জীবনের অন্য পারে দেখা হওয়ার অপেক্ষায় রইলাম। আমরা তোমাকে খুব ভালবাসি।”

নুসরতের এই পোস্টে মন্তব্য দেখা গেল মিমি চক্রবর্তীরও। কিছু বছর আগেই নিজের প্রিয় পোষ্যকে হারিয়েছিলেন অভিনেত্রী। তাই আরও বেশি করে অনুভব করতে পারছেন যশ এবং নুসরতের মনের কষ্টকে। তিনি লিখেলেন, “সেতুর ও পারে আবার আমাদের দেখা হবে।” যশের সঙ্গে সম্পর্কে জড়ানোর পর থেকে অভিনেতার পোষ্যরাও নুসরতের একান্ত আপন হয়ে উঠেছিল।

এই মুহূর্তে যশ তাঁর প্রথম হিন্দি ছবির শুটিংয়ে ব্যস্ত। পাশাপাশি নুসরতের সঙ্গে জুটি বেঁধে বাংলা ছবি থ্রিলারের শুটিংও সারছেন তিনি। এই ছবিতে যশ-নুসরত ছাড়াও রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Yash Dasgupta Nusrat Jahan Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE