Advertisement
০৪ মে ২০২৪
Shakib-Bubly

কাছাকাছি শাকিব-বুবলী! একসঙ্গে প্রথম দিন ছেলেকে স্কুলে দিতে গেলেন নায়ক

অনেক দিন আগে শাকিব খান জানিয়েছিলেন, তিনি আর বুবলীর সঙ্গে কোনও সম্পর্ক রাখতে চান না। বেশ অনেক দিন পর আবারও একসঙ্গে দেখা গেল তাঁদের।

সপরিবার শাকিব খান।

সপরিবার শাকিব খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২৩ ১৬:০৭
Share: Save:

কখনও শবনম বুবলী কখনও আবার অপু বিশ্বাস— শাকিব খানের জীবন আবর্তিত দুই নারীকে নিয়ে। দু’জনেই তাঁর প্রাক্তন। কিছু দিন আগে অপু এবং তাঁর বড় ছেলে জয়ের সঙ্গে আমেরিকার রাস্তায় দেখা গিয়েছিল নায়ককে। এ বার তাঁকে দেখা গেল ছোট ছেলের সঙ্গে। বেশ অনেক দিন আগের কথা। নায়ক জানিয়েছিলেন, তাঁর সঙ্গে বুবলীর কোনও সম্পর্ক না থাকলেও ছেলের জন্য তিনি সব সময় আছেন। সেই প্রমাণই পাওয়া গেল সমাজমাধ্যমের পাতায়। দেখতে দেখতে নায়কের ছোট ছেলে শেহজাদা বীর এখন অনেকটাই বড়। স্কুলে যাওয়ার বয়স হয়েছে তার। প্রথম দিন ছেলেকে কোলে করে স্কুলে দিয়ে এলেন শাকিব। বীরের প্রথম দিন স্কুলে যাওয়ার ছবি পোস্ট করলেন বুবলী।

নায়িকার ছবিতে তিন জনকেই দেখা যাচ্ছে হাসিখুশি। বাবার কোলে বীর, স্বামী এবং ছেলেকে একসঙ্গে নিয়ে সমান উত্তেজিত বুবলীও। অভিনেত্রী লেখেন, “আজকের দিনটা আমার জন্য অনেকটা আবেগের, ভালবাসা এবং মায়ার। কারণ আমাদের শেহজাদের স্কুলের প্রথম দিন। এখনও মনে হয় এই তো সে দিন তুমি পৃথিবীতে এলে। হাঁটি হাঁটি পা পা করে আস্তে আস্তে তুমি বড় হচ্ছ। তোমার ছাত্রজীবনের শুরু হল। তোমার আবার একটি স্কুল আইডিও আছে। তুমি অনেক বড় হও, খুব ভালবাসি তোমায়। সবাই আমার শেহজাদের জন্য প্রার্থনা করবেন এবং ভালবাসা দেবেন।”

কিছু দিন আগে অপুর সঙ্গে শাকিবের আমেরিকা ভ্রমণ নিয়ে হয়েছিল অনেক বিতর্ক। অনেকেরই ধারণা আবারও প্রথম স্ত্রীর সঙ্গে সব দূরত্ব মিটিয়ে কাছাকাছি এসেছেন তাঁরা। যদিও এ প্রসঙ্গে অপু আনন্দবাজার অনলাইনকে জানিয়েছিলেন, তাঁদের সম্পর্কের সমীকরণ কোন দিকে গড়াবে, এখনই প্রকাশ্যে আনতে চান না। অন্য দিকে বুবলীর সঙ্গে আইনি ছাড়াছাড়ি হয়েছে কি না শাকিবের, তা নিশ্চিত করে বলা যায় না। তবে দ্বিতীয় স্ত্রীর সঙ্গে কোনও রকম সম্পর্ক না রাখার কথা কিছু দিন আগে ঘোষণা করেন শাকিব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shakib Khan Shobnom Bubly Bangladeshi Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE