Advertisement
০১ মে ২০২৪
Tanjin Tisha

কড়া ঘুমের ওষুধ খেয়ে অসুস্থ তানজিন তিশা, চিকিৎসকের পরামর্শ ছাড়া কেন খেলেন এত ওষুধ?

তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হল তানজিন তিশাকে। কী কারণে একগুচ্ছ ঘুমের ওষুধ খেয়েছিলেন অভিনেত্রী? কারণ জানালেন নিজেই।

Bangladeshi actress Tanjin Tisha got hospitalized for overdose of sleeping pills

বাংলাদেশি অভিনেত্রী তানজিন তিশা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০২৩ ১৩:৫২
Share: Save:

নিজেকে নাকি শেষ করে দিতে চেয়েছিলেন বাংলাদেশি অভিনেত্রী তানজিন তিশা। বুধবার মধ্যরাতে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয় নায়িকাকে। তার পর থেকেই চারিদিকে আলোচনা, অভিনেত্রী নাকি অনেকগুলো ঘুমের ওষুধ খেয়ে নিয়েছিলেন। যার ফলে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল তাঁকে। বৃহস্পতিবার দুপুরেই বাড়ি ফিরেছেন তিশা। কী ঘটেছিল অভিনেত্রীর? সত্যিই কি নিজেকে শেষ করার চেষ্টা করেছিলেন তিনি? আচমকা কী হল?

নিজের সমাজমাধ্যমের পাতায় লাইভ ভিডিয়োয় সব প্রশ্নের উত্তর দিলেন তিশা। তিনি বলেন, “দু’বছর হল আমার বাবা মারা গিয়েছেন। তিনি আমায় খুব শক্ত তৈরি করেছেন এই সমাজে টিকে থাকার জন্য। বুধবার আচমকাই আমার ফেসবুক হ্যাক করা হয়। এই ঘটনার পরেই আমি শারীরিক এবং মানসিক ভাবে অসুস্থ বোধ করছিলাম। তাই ঘুমোনোর জন্য আমি বেশ কিছু কড়া ঘুমের ওষুধ খেয়ে নিই। সেগুলো অবশ্য চিকিৎসকের দেওয়া ওষুধ ছিল না। বেশি ওষুধ খেয়ে ফেলেছিলাম বলে আরও অসুস্থ হয়ে পড়েছিলাম। বমিও হয়। তাই হাসপাতালে ভর্তি হই। এর মাঝেই যত গুজব রটে গিয়েছে। আমি মোটেই আত্মহত্যা করার চেষ্টা করিনি। এখন আমি পুরোপুরি সুস্থ।”

অনেকে ভেবে নিয়েছিলন, মুশফিক ফারহানের সঙ্গে প্রেমের সম্পর্কে কোনও ঝামেলার কারণে হয়তো এমন সিদ্ধান্ত নিয়েছিলেন নায়িকা। বিষয়টা যে পুরো ভুল, তা নিজেই স্পষ্ট করেছেন তিনি। সঙ্গে তিশা জানান, যে বা যাঁরা তাঁর ক্ষতি করার চেষ্টা করছেন এবং ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া করছেন, তাঁদের সবার মুখোশ তিনি খুলবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE