Advertisement
০৩ মে ২০২৪
Arijit Singh & Arnob

বাংলাদেশেই কি নতুন কাজ? জল্পনা উস্কে ফ্রেমবন্দি দুই বাংলার তারকা অর্ণব-অরিজিৎ

অর্ণব-অরিজিৎ ফ্রেমবন্দি। লিখলেন, গান পাঠাচ্ছেন খুব শীঘ্রই। তা হলে এ বার কি বাংলাদেশে প্লেব্যাক করবেন অরিজিৎ?

Picture Of Arnob And Arijit

বাঁ দিকে (অর্ণব) অরিজিৎ সিংহ (ডান দিকে) ছবি : ফেসবুক।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২১ জুন ২০২৩ ১২:৩১
Share: Save:

ভারত-বাংলাদেশ, দুই দেশের জনপ্রিয় শিল্পী। এক দিকে ভারতের শ্রেষ্ঠ শিল্পীদের মধ্যে অন্যতম অরিজিৎ সিংহ। অন্য দিকে, বাংলাদেশের জনপ্রিয় শিল্পী অর্ণব। সম্প্রতি একসঙ্গে দেখা গেল দুই শিল্পীকে। তার পর থেকেই জল্পনা শুরু। তা হলে কি নতুন কোনও কাজ করবেন একসঙ্গে তাঁরা?

বাংলাদেশের জনপ্রিয় শিল্পী অর্ণব নিজের সমাজমাধ্যমের পাতায় অরিজিতের সঙ্গে ছবি পোস্ট করেন। শোনা যাচ্ছে, জিয়াগঞ্জে ছিলেন অর্ণব। তিনি অরিজিতের প্রতি মুগ্ধতা প্রকাশ করে লেখেন, ‘‘এত দিন পর দেখা৷ একটা দারুণ সময় উপহার দেওয়ার জন্য অরিজিৎ, তোমাকে ধন্যবাদ৷ গত সন্ধ্যাটা অসাধারণ কেটেছে৷ ইচ্ছা করছিল তোমার সঙ্গে আরও কিছুটা সময় থাকার৷ কী মজাদার সব খাবার। আর তোমার সঙ্গে দেখা হওয়াটা একটা উপহারের মতো।’’ শেষে অর্ণব লেখেন, ‘‘খুব শীঘ্রই গানটা পাঠাচ্ছি তোমাকে।’’ তাতেই জল্পনা উস্কে দিয়েছেন অর্ণব। অরিজিৎ মায়ের প্রয়াণের পর বেশির ভাগ সময়টাই জিয়াগঞ্জেই কাটান। অন্য দিকে, অর্ণব ‘কোক স্টুডিয়ো বাংলা’র দায়িত্ব সামলাচ্ছেন দক্ষতার সঙ্গে। তা হলে কি এ বার ‘কোক স্টুডিয়ো বাংলা’-তে শোনা যাবে অরিজিৎকে!

যদিও দিন কয়েক আগেই শোনা গিয়েছিল, শাকিব খানের ‘প্রিয়তমা’ ছবিতে গান গাইবেন অরিজিৎ। সেই জল্পনা নিজেই উস্কে দেন ঢালিউডের বিশিষ্ট প্রযোজক তথা পরিচালক অনন্য মামুন । তিনি নিজের সমাজমাধ্যমের পাতায় লেখেন, 'সিনেমায় একটা মাত্র রোম্যান্টিক সং। আমারও একমাত্র পছন্দের শিল্পী অরিজিৎ সিংহ। এই মুহূর্তে শাকিবকে নিয়ে ছবি করছেন মামুন, তাই দুইয়ে দুইয়ে চার করতে বেশি সময় লাগেনি অনুরাগীদের। এ বার কি তা হলে অর্ণবের সঙ্গে নতুন কোনও কাজ করতে চলেছেন শিল্পী! সেটা সময় বলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE