Advertisement
১৬ মে ২০২৪
Vardhan Puri has seen ghost

হোটেলের ঘরে দীর্ঘকায় এক নারী গলা টিপে ধরেছিল! ভৌতিক ছবির শুটিংয়ে ‘ভূত’ দেখেছেন অভিনেতা?

শীঘ্রই মুক্তি পাবে বর্ধন অভিনীত ভৌতিক ছবি ‘আসেক’। তার আগে এক সাক্ষাৎকারে চমকে দিলেন অভিনেতা। জানালেন, শুটিং করতে গিয়েই ভূত দেখেছেন তিনি।

Bollywood Vardhan Puri was attacked by a 6.5 ft tall unclothed lady in his hotel room

বর্ধন পুরী। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২০ জুন ২০২৩ ২০:৩৬
Share: Save:

ভৌতিক ছবিতে অভিনয় করতে ভাল লাগে তাঁর। কিন্তু ভূত যত ক্ষণ কল্পনায়, তত ক্ষণই ঠিক আছে, জানালেন অমরেশ পুরীর নাতি বর্ধন পুরী। বাস্তব জীবনেও নাকি ভূতের সঙ্গে মোলাকাত হয়েছে তাঁর, যদিও এ বিষয়ে নিশ্চিত নন বর্ধন। কী দেখতে কী দেখেছেন, তবে সে কথা ভাবলেই হাড়হিম হয়ে আসে।

শীঘ্রই মুক্তি পাবে বর্ধন অভিনীত ভৌতিক ছবি ‘আসেক’। তার আগে এক সাক্ষাৎকারে চমকে দিলেন অভিনেতা। জানালেন, শুটিং করতে গিয়েই ভূত দেখেছেন তিনি। হোটেলের ঘরে তাঁকে আক্রমণ করেছিলেন এক দীর্ঘকায় অনাবৃত মহিলা। মারা যাচ্ছিলেন তিনি, দাবি অভিনেতার। কী ভাবে বেঁচে যান সে যাত্রায়, শোনালেন সেই অভিজ্ঞতা।

স্মৃতি যত আবছা হয়ে যায় ততই ভাল। তবু মনে করার চেষ্টা করলেন বর্ধন। তাঁর কথায়, “এক জন সাড়ে ছ’ফুট লম্বা মহিলা! কী ভাবে হোটেলের ঘরে ঢুকে এসেছিলেন জানি না। তাঁর শরীরে পোশাক ছিল না। ভোররাতে ঘুম ভেঙে আমি আত্মরক্ষা করার চেষ্টা করি। আমার গলা টিপে ধরে শ্বাসরোধ করার চেষ্টা করছিলেন সেই মহিলা। কিন্তু শেষ অবধি পারেননি।”

সেই মহিলা ভূত না মানুষ, তা নিয়ে এখনও নিশ্চিত নন বর্ধন। তবে ঘটনার পর প্রকৃতিস্থ হতে সময় লেগেছিল অভিনেতার। জানালেন, এখনও ভয় কাটিয়ে উঠতে পারেননি। জীবনের প্রথম ভৌতিক ছবি শুট করতে গিয়ে এ হেন অভিজ্ঞতা আর কারও হয়েছে কি না, তিনি জানেন না।

যদিও ভাল সময় কেটেছিল সেটে। অনেক নতুন নতুন বন্ধুপ্রাপ্তি হয়েছে বর্ধনের। পরিচালক এবং চিত্রনাট্যকার সরিম মোমিনের চিন্তাভাবনার প্রেমে পড়ে যান তিনি। ছবিটি চিত্রনাট্য অনুযায়ী সফল ভাবেই রূপ পেয়েছে বলে জানান বর্ধন। তিনি আরও বলেন, “আমি এমনিতেই ভৌতিক ছবির অনুরাগী। বলিউডে রামগোপাল বর্মার কাজ দেখে বিশেষ ভাবে অনুপ্রাণিত হয়েছিলাম। ওঁর ‘ভূত’ আমার সব সময়ের প্রিয় ছবিগুলির মধ্যে একটি হয়ে থাকবে। ‘রাত’ ছবিটিও ভাল লেগেছিল।”

আগামী ২৩ জুন জিয়ো সিনেমায় মুক্তি পাবে বর্ধনের ‘আসেক’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vardhan Puri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE