Advertisement
২৫ ফেব্রুয়ারি ২০২৪
Mainul Ahsan Noble

মাথায় ৭০টা সেলাই, মৃত্যুটাই বাকি! বাংলাদেশের গায়ক নোবেলের পোস্ট ঘিরে জল্পনা

‘‘মৃত্যু, এ বার তুমি আমার কাছে আসতে পারো, তোমাকে আলিঙ্গন করতে প্রস্তুত আমি।’’ ফেসবুকে বাংলাদেশি গায়কের এই পোস্ট ঘিরে ধন্দে তাঁর অনুরাগীরা।

Picture Of Singer

নোবেলের পোস্টে মৃত্যুর উল্লেখ, কীসের ইঙ্গিত দিলেন গায়ক? ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৩ ১৯:৩৯
Share: Save:

ব্যক্তিগত জীবনের কারণে বার বার সংবাদ শিরোনামে উঠে এসেছেন সারেগামাপা খ্যাত গায়ক মইনুল আহসান নোবেল। এ বার ফের জল্পনা নোবেলকে নিয়ে। বলা ভাল, গায়কের এক ফেসবুক পোস্ট নিয়ে। গায়ক মৃত্যুকে আহ্বান জানাচ্ছেন, আবার প্রাক্তন স্ত্রীর প্রসঙ্গ টেনে লিখেছেন, তাঁর পরিণতির জন্য হয়তো তিনি খুশি।

নোবেল নিজের সমাজমাধ্যমের পাতায় লেখেন, “জীবনে অপ্রত্যাশিত সব কিছুই ঘটেছে। হৃদয় ভেঙেছে। মদ এবং মাদকে আসক্ত হয়েছি। আমার মাথায় ৭০টি স্টিচ আছে। আমার প্রাক্তন স্ত্রী তাতে খুশি হয়েছে। আমার কেরিয়ার নষ্ট হয়ে গিয়েছে। শুধু মৃত্যুটাই বাকি আছে!” শেষে গায়কের সংযোজন, ‘‘মৃত্যু, এ বার তুমি আমার কাছে আসতে পারো, তোমাকে আলিঙ্গন করতে প্রস্তুত আমি।’’ কেন হঠাৎ মৃত্যুর প্রসঙ্গ উল্লেখ করলেন, সেই জায়গায় ধোঁয়াশা রেখেছেন শিল্পী। তাঁর এই পোস্ট দেখে অনেকে উদ্বেগ প্রকাশ করেছেন, কেউ আবার তাঁকে সান্ত্বনা দেওয়ার চেষ্টা করেছেন, কেউ আবার সহানুভূতি দেখিয়েছেন।

নোবেল বার বার শিরোনামে উঠে এসেছেন তাঁর বিতর্কিত মন্তব্যের কারণে। ‘সারেগামাপা’ অনুষ্ঠানে এসে তিনি সেরা না হওয়ায় পক্ষপাতিত্বের অভিযোগ তোলা হয়েছিল। নোবেলের বিরুদ্ধে অভিযোগ করেছিলেন তাঁর স্ত্রী। ২০২১ সালে ১১ সেপ্টেম্বর তাঁর স্ত্রী সালসাবিল নোবেলকে বিচ্ছেদের নোটিস পাঠিয়েছিলেন। তাঁর অভিযোগ, নোবেল একাধিক নারীতে আসক্ত। শারীরিক নির্যাতন এবং মাত্রাতিরিক্ত নেশাসক্তির অভিযোগও সেই সঙ্গে ছিল। নোবেল আঙুল তুলেছিলেন বাংলাদেশের বিখ্যাত গায়ক জেমসের দিকে। তাঁর দাবি, খ্যাতনামা গায়ক তাঁর স্ত্রীকে ব্যবহার করছেন! ফেসবুকেও ‘ডিভোর্স’ কথাটিও পোস্ট করেন তিনি। যদিও পরে সেই কথার জন্য ক্ষমাও চান। এ বার নিজের মৃত্যুর কথা উল্লেখ করে কী বোঝাতে চাইলেন শিল্পী, তা নিয়ে ধন্দে তাঁর অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE