Advertisement
০২ মে ২০২৪
Bangladeshi Singer Noble

নোবেলকে মাদকের জোগান দিত কারা! কী জানালেন প্রাক্তন স্ত্রী সালসাবেল?

শনিবারই নোবেলকে আটক করে বাংলাদেশ পুলিশ, তার পরই বিস্ফোরক তথ্য সামনে আনলেন গায়কের প্রাক্তন স্ত্রী।

Picture Of Noble and his wife salsabil mahmud

নোবেল সম্পর্কে বিস্ফোরক তথ্য দেন সালসাবিল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ২১ মে ২০২৩ ১৫:১১
Share: Save:

রিয়্যালিটি শো-এর মঞ্চে বিপুল জনপ্রিয়তা। তবে সেই সুখ্যাতি বেশি দিন ধরে রাখতে পারেননি বাংলাদেশর গায়ক মইনুল আাহাসান নোবেল। নিত্যনতুন বিতর্কে নাম জড়িয়েছে গায়কের। সম্প্রতি তাঁকে আটক করে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ। বাংলাদেশের এক সংবাদমাধ্যম সূত্রে খবর, ৪ দিন আগে ঢাকার মতিঝিল থানায় গায়কের বিরুদ্ধে প্রতারণার মামলা হয়। সেই সূত্র ধরেই শনিবার নোবেলকে আটক করেছে গোয়েন্দা বিভাগের পুলিশ। এর পরই তাঁর সাবেক স্ত্রী সালসাবিল মাহমুদকে ডাকা হয় ডিবি কার্যালয়ে। সেখানে স্বামী নোবেল সম্পর্কে বিস্ফোরক তথ্য দেন সালসাবিল। তিনি বিভিন্ন সময় নোবেল যে মাদকাসক্ত, সে কথা বলেছেন। কিন্তু কে বা কারা তাঁকে মাদকের জোগান দিত, তা প্রকাশ্যে বলেননি গায়কের প্রাক্তন স্ত্রী।

সালসাবিল দাবি করেন, ‘‘নোবেল যে মাদকচক্রের ফাঁদে পড়েছেন,সেখানে একজন বিমানসেবিকা রয়েছেন। যিনি নোবেলের সঙ্গে যোগাযোগ রাখতেন। নোবেলকে সব ধরনের মাদক সরবরাহ করতেন তিনি।’’ তবে ওই নারী কিংবা যে চক্র নোবেলকে এই মাদকের ফাঁদে ফেলেছে বলে অভিযোগ, তাঁদের নাম উল্লেখ করেননি তিনি। এর আগেও কয়েক বার তিনি একটি চক্রের বিরুদ্ধে অভিযোগ আনেন। সেই সময় গায়কের স্ত্রীর নিশানায় ছিলেন বাংলাদেশের রাজনৈতিক ব্যক্তিত্ব, সরকারি আধিকারিক থেকে শুরু করে শিল্পপতিরাও। সমাজমাধ্যমে নাম না নিয়ে পোস্ট দেওয়ায় হুমকি ফোন পেতে থাকেন গায়কের প্রাক্তন স্ত্রী। শেষ কয়েক মাস ধরে বিতর্কের কেন্দ্রবিন্দুতে নোবেল। প্রথমে কুড়িগ্রামের একটি বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠান করতে গিয়ে ‘মত্ত’ অবস্থায় গায়কের ব্যবহার নিয়ে উঠেছিল নানা প্রশ্ন। এই কাণ্ডের পর স্ত্রী সালসাবিল মাহমুদের সঙ্গে আইনি বিচ্ছেদ হয় গায়কের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE