Advertisement
০১ মে ২০২৪
Rahul Vaidya

স্ত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবরটা একেবারে অপ্রত্যাশিত, জানালেন ‘ইন্ডিয়ান আইডল’ খ্যাত রাহুল বৈদ্য

খানিকটা আলিয়া-রণবীরের কায়দায় সোনোগ্রাফি রিপোর্ট ভাগ করে নিয়ে হবু সন্তানকে স্বাগত জানান গায়ক রাহুল বৈদ্য ও দিশা পারমার। কিন্তু এই খবরটা ‘অপ্রত্যাশিত’ কেন বললেন গায়ক?

picture of rahul vaidya and his wife

বাবা হতে চলেছেন, প্রত্যাশাই করেননি রাহুল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২১ মে ২০২৩ ১৪:২৬
Share: Save:

দিন দুয়েক আগেই সুখবরটি দিয়েছেন ইন্ডিয়ান আইডল খ্যাত গায়ক রাহুল বৈদ্য। স্লেটের উপর চক দিয়ে লেখা ‘মাম্মি অ্যান্ড ড্যাডি’। হাসিমুখে পোজ় দিচ্ছেন রাহুল ও তাঁর স্ত্রী দিশা পারমার। হবু বাবা-মা দু’জনকেই দেখা গেল কালো পোশাকে। খানিকটা আলিয়া-রণবীরের কায়দায় সোনোগ্রাফি রিপোর্ট ভাগ করে নিয়েছেন রাহুল-দিশা। তবে পিতৃত্বের এই খবর রাহুলের কাছে অপ্রত্যাশিত ছিল বলেই জানান গায়ক।

২০২১ সালে গাঁটছড়া বাঁধেন রাহুল-দিশা। ব্যস্ততা দু’জনেরই রয়েছে। এ বার নতুন এক দায়িত্ব। সম্প্রতি এক সাক্ষাৎকারে গায়ক বলেন, ‘‘আমরা বরাবর স্বপ্ন দেখতাম এই দিনটার। যদিও খবরটা অপ্রত্যাশিত ছিল আমার কাছে। তবে বাবা হওয়ার জন্য আমি প্রস্তুত।’’ তবে হবু সন্তান তাঁর কাছে আশীর্বাদস্বরূপ। রাহুলের কথায়, ‘‘আমার মনে হয় এটা ঈশ্বরের আশীর্বাদ। আমার কাছে একেবারে অপ্রত্যাশিত ছিল খবরটা। আমি কাজের জন্য গোয়া গিয়েছিলাম। মুম্বই ফিরতেই দিশা আমাকে সুখবরটা দেয়।’’ রাহুল-দিশার সুখবর শুনে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন তাঁদের সতীর্থরা। মৌনি রায়, আলি গোনি, ভারতী সিংহের মতো বহু তারকা শুভেচ্ছবার্তা পাঠিয়েছেন তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rahul Vaidya Disha Parmar Bollywood Indian Idol
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE