Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Shahrukh Khan - Sameer Wankhede

শাহরুখের সমীরকে পাঠানো মেসেজ ঘিরে শোরগোল, গোটাটাই নাকি অসত্য‌

সমীর ওয়াংখেড়ের কাছে বার বার ছেলের ব্যাপারে কাতর অনুরোধ করছেন বাবা শাহরুখ খান। সেই মেসেজের কথোপকথন এখন প্রায় ভাইরাল। এ বার এই চ্যাট প্রসঙ্গে চাঞ্চল্যকর তথ্য আনলেন অভিনেতার বন্ধু।

Image of Shahrukh Khan, Aryan Khan, sameer wankhede.

আরিয়ানকে জেল থেকে ছাড়তে নাকি তাঁর বাবা শাহরুখ খানের কাছ থেকে ২৫ কোটি টাকা ঘুষ নিয়েছিলেন সমীর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২১ মে ২০২৩ ১৪:১৩
Share: Save:

শাহরুখ খানের সঙ্গে প্রাক্তন এনসিবি আধিকারিক সমীর ওয়াংখেড়ের চ্যাট এখন প্রায় সর্বত্র ছড়িয়ে পড়েছে। প্রায় দু’বছর পর ফের কাটাছেঁড়া শুরু হয়েছে আরিয়ান খান মাদক মামলা নিয়ে। ইতিমধ্যেই সেই মামলায় দায়িত্বপ্রাপ্ত অফিসার সমীরের বিরুদ্ধে দুর্নীতির মামলা করেছে সিবিআই। আরিয়ানকে জেল থেকে ছাড়তে নাকি তাঁর বাবা শাহরুখ খানের কাছ থেকে ২৫ কোটি টাকা ঘুষ নিয়েছিলেন সমীর, সিবিআই তদন্তে ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে এমন তথ্য। তাঁকে জিজ্ঞাসাবাদ করছেন গোয়েন্দারা। সেই আবহে প্রকাশ্যে এল শাহরুখ-সমীরের পুরনো হোয়াটসঅ্যাপ চ্যাট। যেখানে ছেলে আরিয়ানের জন্য মুক্তিপ্রার্থনা করেছেন শাহরুখ খান। যদিও মেসেজের উত্তর দেননি সমীর। বার বার কাতর অনুরোধ করছেন ছেলের জন্য বাবা। অভিনেতার সঙ্গে এনসিবি আধিকারিকের এই চ্যাট প্রকাশ্যে আসায় শাহরুখের প্রতি সহানুভূতি দেখিয়েছেন অনেকেই। তবে এই চ্যাটের গোটাটাই নাকি মিথ্যা, সংবাদমাধ্যমের কাছে দাবি করলেন শাহরুখের এক ঘনিষ্ঠ বন্ধু।

এক বার নয়, বার বার অনুরোধ গিয়েছে সমীরের কাছে। মাঝরাতেও তাঁকে নাকি লিখে গিয়েছেন শাহরুখ। ‘বাদশা’র প্রতিটি অক্ষরে ঝরে পড়ছে আকুতি। শাহরুখ লিখেছেন, “এত রাতে আপনাকে মেসেজ করার জন্য ক্ষমাপ্রার্থী। কিন্তু আমার অবস্থাটা বুঝুন, আমি তো বাবা! আপনার কাছে দয়াভিক্ষা করছি।’’ আরিয়ান বদলে যাবে, এমন প্রতিশ্রুতিও নাকি দেন শাহরুখ।

অভিনেতার সেই বন্ধুর কথায়, ‘‘যে চ্যাটের স্ক্রিনশট ভাইরাল হয়েছে বিভিন্ন মাধ্যমে, তা ভুয়ো। এমন কোনও কথাও হয়নি শাহরুখের সঙ্গে সমীরের। আমার মনে হয়, সমীর ওয়াংখেড়ে একটু বোকার মতো কাজ করে ফেলেছেন। যদি শাহরুখের সঙ্গে কথা হত, তা হলে শ্রীমান ওয়াংখেড়ের কোনও চ্যাট বক্স নেই কেন? আসল সত্যটা হল, শাহরুখ হোয়াটসঅ্যাপই ব্যবহার করেন না। যখন আরিয়ান জেলে ছিলেন, শাহরুখ ছেলেকে মুক্ত করার জন্য কারও কাছেই যাননি। হ্যাঁ এটা ঠিক যে, রাতের পর রাত না ঘুমিয়ে পার করেছে সে। কিন্তু শাহরুখ সর্বদা দেশের আইনের উপর আস্থা রেখেছেন। ছেলেকে জেল থেকে ছাড়ানোর জন্য কোনও সরকারি আধিকারিকের কাছে অনুরোধ করেননি। কারণ শাহরুখ জানতেন, তাঁর ছেলে নির্দোষ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE