Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Hero Alom

৯টি অ্যাকাউন্ট হ্যাকের অভিযোগ হিরো আলমের, হ্যাকারদের বিরুদ্ধে কঠিন পদক্ষেপ করার হুমকি

বাংলাদেশের জনপ্রিয় ইউটিউবার হিরো আলম। তাঁর সমাজমাধ্যমের ৯টি অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে। এমনই অভিযোগ তুললেন তিনি।

Hero Alom\\\\\\\\\\\\\\\'s social accounts got hacked.

হ্যাকারদের বিরুদ্ধে মামলার হুমকি হিরো আলমের। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ০৪ মে ২০২৩ ১৩:৩১
Share: Save:

বাংলাদেশের জনপ্রিয় নাম হিরো আলম। প্রতি দিন কোনও না কোনও কারণে উঠে আসে তাঁর নাম। আবারও শিরোনামে আলম। কারণ তাঁর নাকি ফেসবুক হ্যাক করা হয়েছে। যে কারণে পুলিশের দ্বারস্থও হয়েছিলেন তিনি। প্রতি দিন যে হেতু ইউটিউব, ফেসবুক নিয়েই তাঁর কাজ, তাই এই ঘটনায় খানিকটা সমস্যাতেই পড়েছিলেন তিনি। কারণ এই মাধ্যমগুলির দ্বারাই তো রোজগার করেন তিনি। ফলে তড়িঘড়ি থানায় যান আলম। অভিযোগ করার কয়েক ঘণ্টার মধ্যেই নিজের ফেসবুক আইডি ফেরত পেয়েছেন তিনি।

কিন্তু, এখনও তাঁর আটটি আইডি রয়েছে হ্যাকারদের দখলে। বেশ কিছু নামও উঠে এসেছে এ প্রসঙ্গে। আলমের দাবি, দেশের বাইরে থেকে আসা মিঞা আশকর নামের এক ব্যক্তি তাঁর আইডি হ্যাক করেছেন। তবে তাঁর আশরাফুল হোসেন আলম নামের প্রোফাইলটি ফেরত পাওয়ায় কৃতজ্ঞ ডিবি প্রধানের প্রতি।

মঙ্গলবার, বিকালে এই ঘটনাটি ঘটেছে। ঠিক কী ঘটেছিল? হিরো আলম জানিয়েছিলেন, তাঁর ফেসবুক পেজ, টিকটক, ইনস্টাগ্রাম-সহ ৯টি অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে। এ ব্যাপারে তিনি সঙ্গে সঙ্গে ডিবি’র কর্মকর্তাদের সঙ্গে কথা বলেন। পুলিশের তরফ থেকে তিনি আশ্বাস পান যে তাঁর সমস্যা অবিলম্বে সমাধানের চেষ্টা করছেন তাঁরা। হ্যাকারের সন্ধান পাওয়ার কথা নিজেই জানান আলম। হ্যাকারের বিরুদ্ধে মামলা করার কথা জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hero Alom Bangladeshi Youtuber
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE