Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Hero Alom

নির্বাচনের আগে ভয় পেলেন হিরো আলম! পুলিশের দ্বারস্থ বাংলাদেশি ইউটিউবার

নির্বাচনে লড়ছেন হিরো আলম। শুক্রবার থেকে শুরু করবেন প্রচার। তার আগে ভয় পেলেন কেন তিনি? পুলিশের দ্বারস্থ হলেন আলম।

Bangladshi youtuber Hero Alom asks for police protection during election

নির্বাচনী প্রচারে হিরো আলম। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২৩ ১৫:২৩
Share: Save:

ভয় পেয়েছেন আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। বৃহস্পতিবার পুলিশ সুপার সুদীপ চক্রবর্তীর সঙ্গে দেখা করলেন তিনি। বাংলাদেশি ইউটিউবার আলম সুরক্ষার আর্জি জানিয়েছেন। আচমকা কেন ভয় পেলেন তিনি? বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী তিনি। এর আগের নির্বাচনের সময় নানা ধরনের সমস্যার সম্মুখীন হতে হয়েছে তাঁকে। তাই এ বার নির্বাচনীর প্রচারের সময় যদি কোনও হামলা হয়, সেই আশঙ্কা থেকেই সার্বিক নিরাপত্তার আর্জি তাঁর।

হিরো আলম বললেন, “নির্বাচন নিয়ে আগে অনেক সংশয় ছিল। শুক্রবার থেকে প্রচার শুরু করব। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমার উপর হামলা হয়েছিল। এ ভয় থেকে পুলিশ সুপারের সঙ্গে দেখা করতে এসেছি। বগুড়া-৪ আসনের কাহালু ও নন্দীগ্রাম উপজেলার বিভিন্ন এলাকায় নির্বাচনি প্রচারের সময় কোনও সমস্যা হলে যেন পুলিশের সহযোগিতা পাই। পুলিশ সুপার সার্বিক সহযোগিতা দেওয়ার আশ্বাস দিয়েছেন।”

অন্য দিকে, বাংলাদেশি সংবাদমাধ্যম ‘যুগান্তর’-কে অতিরিক্ত ডিআইজি সুদীপ কুমার চক্রবর্তী জানান, আশরাফুল হোসেন আলম এক জন সংসদ সদস্য প্রার্থী। তাঁর প্রচার থেকে নির্বাচন পর্যন্ত সব ধরনের নিরাপত্তা দেওয়ার দায়িত্ব আইনশৃঙ্খলা বাহিনীর। শুধু তিনি নন; বগুড়ার সাত আসনের সব প্রার্থীর নিরাপত্তা নিশ্চিত করতে তাঁরা প্রস্তুত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Youtuber Hero Alom Bangladeshi election campaign
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE