Advertisement
২০ এপ্রিল ২০২৪
lata mangeshkar

Bappi Lahiri Death: লতা মঙ্গেশকরের কোলে ছোট্ট বাপ্পি, ভাইরাল হল ছবি

'৮০ এবং '৯০-এর দশকে ভারতে ডিস্কো ঘরানার গান তাঁর হাত ধরেই জনপ্রিয় হয়ে ওঠে। নেটমাধ্যমে বরাবরই বেশ সক্রিয় ছিলেন বাপ্পি লাহিড়ি। গত ৬ ফেব্রুয়ারি লতা মঙ্গেশকরের প্রয়াণে শোকস্তব্ধ হয়ে বাপ্পি লাহিড়ি ইনস্টাগ্রামে পোস্ট করেন লতার সঙ্গে তাঁর ছোটবেলার ছবি। দেখুন সেই ছবি।
 

লতা মঙ্গেশকরের সঙ্গে বাপ্পি লাহিড়ী।

লতা মঙ্গেশকরের সঙ্গে বাপ্পি লাহিড়ী।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২২ ১৬:৪৪
Share: Save:

গায়ক ও সুরকার বাপ্পি লাহিড়ির আকস্মিক প্রয়াণে শোকের ছায়া নেমে এসেছে সঙ্গীত জগতে। '৮০ এবং '৯০-এর দশকে ভারতে ডিস্কো ঘরানার গান তাঁর হাত ধরেই জনপ্রিয় হয়ে ওঠে। 'চলতে চলতে', ‘ডিস্কো ডান্সার’, 'কসম পয়দা করনেওয়ালে কি' সহ একের পর এক জনপ্রিয় ছবিতে সঙ্গীত পরিচালনা করেছিলেন বাপ্পি লাহিড়ি। ২০২০ সালে ‘বাগি ৩’ ছবিতে শেষ বার গান গেয়েছিলেন তিনি।

নেটমাধ্যমে বরাবরই বেশ সক্রিয় ছিলেন বাপ্পি লাহিড়ি। গত ৬ ফেব্রুয়ারি লতা মঙ্গেশকরের প্রয়াণে শোকস্তব্ধ হয়ে তিনি ইনস্টাগ্রামে পোস্ট করেন লতা মঙ্গেশকরের সঙ্গে তাঁর ছোটবেলার ছবি। যেখানে লতার কোলে বসে আছেন ছোট্ট বাপ্পি। আজ দু’জনের কেউই আর নেই। নেটমাধ্যমে ভাইরাল হল সেই ছবি। ভক্তরা ছবিটির নীচে লতা মঙ্গেশকর এবং বাপ্পি লাহিড়ি দু’জনেরই আত্মার শান্তি কামনা করছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE