Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Indraneil-Barkha Divorce

জল্পনা চলছিল বহু দিন ধরেই, ইন্দ্রনীলকে বিবাহবিচ্ছেদের চিঠি পাঠিয়ে দিলেন বরখা!

স্বামী নাকি অন্য সম্পর্কে জড়িয়েছেন। প্রায় ১৩ বছরের দাম্পত্যে এ বার আইনত ইতি টানতে চলেছেন বরখা ও ইন্দ্রনীল।

Picture of Indraneil Sengupta and Barkha Bisht Sengupta

বরখা-ইন্দ্রনীলের বিবাহবিচ্ছেদ পাকা। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৩ ১৩:১৫
Share: Save:

জল্পনাটা অনেক দিন ধরেই চলছিল। ১৩ বছরের দাম্পত্যে ইতি টানতে চলেছেন ইন্দ্রনীল সেনগুপ্ত ও বরখা বিশ্‌ত সেনগুপ্ত । সম্পর্কে তৃতীয় ব্যক্তির আগমন, সে কারণেই চিড় ধরে সম্পর্কে। টলিপাড়ার মিষ্টি নায়িকাকেই নাকি কাছের মানুষ করে বসেন ইন্দ্রনীল। সেখান থেকেই সম্পর্কে ছন্দপতন। তা নিয়ে কম তোলপাড় হয়নি সেই সময়। তবে প্রকাশ্যে এই নিয়ে এত দিন মুখে কুলুপ আঁটেন বরখা-ইন্দ্রনীল। তবে এ বার আর লুকোছাপা নয়। ইন্দ্রনীলকে বিবাহবিচ্ছেদের চিঠি পাঠালেন অভিনেত্রী।

তিন বছর ধরে নাকি আলাদা থাকছিলেন তাঁরা। তবে এ বার শুধু সময়ের অপেক্ষা। খুব শীঘ্রই বিবাহবিচ্ছেদ হতে চলেছে তাঁদের, জানান বরখা। এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘‘হ্যাঁ আমাদের ডিভোর্সটা খুব শীঘ্রই হতে চলেছে। এটা আমার জীবনের অন্যতম কঠিন সিদ্ধান্ত ছিল।’’ যদিও সমাজমাধ্যম-সহ সর্বত্র এখনও স্বামীর পদবি ব্যবহার করছেন বরখা।

কিছু দিন আগে এক সাক্ষাৎকারে বরখা বলেন, “আমি এখনও আমার স্বামীর পদবি নামের সঙ্গে ব্যবহার করছি। কারণ কাগজেকলমে আমরা এখনও স্বামী-স্ত্রী। যত দিন বিবাহিত থাকব, তত দিন এটি ব্যবহার করব। আনুষ্ঠানিক ভাবে বিচ্ছেদ হলে নাম পরিবর্তন করব।” বরখা এবং ইন্দ্রনীলের ১১ বছরের কন্যা রয়েছে। সে অবশ্য মায়ের সঙ্গেই থাকে। মাঝেমাঝে বাবার সঙ্গে সময় কাটাতেও দেখা যায় তাকে। দু’জনে একসঙ্গে না থাকলেও মেয়ের প্রতি কর্তব্যে ফাঁক রাখেননি কেউই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE