Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Guddi Bengali Serial

‘গুড্ডি’ সিরিয়ালে নতুন টুইস্ট! গোঁফ কেটে ফেলেছেন, ঝরিয়েছেন ওজনও, ঋতুরাজ হয়ে ফিরছেন অনুজ

এগিয়ে গেল গল্প। আসছে ‘গুড্ডি’ সিরিয়ালে নতুন মোড়। গুড্ডি আর অনুজের অসমাপ্ত প্রেমের গল্প এগিয়ে নিয়ে যেতে আসছে ঋতুরাজ এবং রেশমি।

Guddi Serial takes a leap

‘গুড্ডি’ সিরিয়ালে নতুন মোড়, নতুন রূপে ফিরছে অনুজ আর গুড্ডি। ছবি : ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৩ ১২:০৫
Share: Save:

‘গুড্ডি’ সিরিয়ালে অনুজের মৃত্যু দর্শকের মনে তৈরি করেছিল হাজার প্রশ্ন। তবে কি আর নায়ককে দেখা যাবে না? নাকি শেষ হতে চলেছে ‘গুড্ডি’? নতুন গল্পে দুই খুদের আগমন হয়েছে। গল্প কোন দিকে মোড় নেবে, তা নিয়ে কৌতূহলের শেষ নেই। তার মধ্যে একের পর এক নতুন সিরিয়ালের প্রোমো দেখা যাচ্ছে চ্যানেলে। তা হলে কি সত্যিই সিরিয়াল বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছেন প্রযোজক এবং চ্যানেল কর্তৃপক্ষ? সেই উত্তর খুঁজতেই ‘গুড্ডি’ সিরিয়ালের সেটে পৌঁছল আনন্দবাজার অনলাইন।

একই আছে সেই বারান্দা। সেই আরামকেদারা। মানুষগুলোও এক রয়েছে। কিন্তু বদলে গিয়েছে তাদের লুক, সাজ পোশাক। অনেকেই ভেবেছেন অনুজের চরিত্র শেষ হওয়ায় আর হয়তো দেখতে পাবেন না রণজয় বিষ্ণুকে। কিন্তু রণজয়ের ভক্তদের উদ্দেশে বলে রাখা ভাল, আবারও নায়ককে দেখতে পাবেন দর্শক। তবে অন্য রূপে, অন্য ভাবে। এসিপি রণজয় ছিল রাশভারী এক জন মানুষ। মোটা গোঁফে রণজয়কে মানিয়েছিলও দারুণ। তিনি আবারও ফিরছেন। তবে এ বার ঋতুরাজ ওরফে পুবলু হয়ে। গোঁফ কেটে ফেলেছেন। ওজনও খানিকটা ঝরিয়েছেন। পোশাকেও এসেছে পরিবর্তন। রণজয়ের কথায়, “আমি তো ভাবতেই পারিনি অনুজ চরিত্রটি এতটা ভালবাসা পাবে। অনুজ মারা যাবে যে, আমি শট দেওয়ার আগে অবধি জানতাম না। নতুন লুকে নতুন ভাবে আমায় দর্শকের ভাল লাগবে এটাই আশা করি।”

লুক বদলেছে গুড্ডিরও। গল্প অনুযায়ী, বয়স বেড়েছে তাঁর। তবে এখানেই রয়েছে টুইস্ট। এক দিকে যেমন ঋতুরাজ হয়ে আসছেন নায়ক, তেমনই নতুন নায়িকারও তো প্রয়োজন। নতুন নায়িকা হিসাবে দর্শক দেখবেন শ্যামৌপ্তি মুদলিকে। যাঁকে এত দিন গুড্ডি হিসাবেই দর্শক দেখেছেন। এ বার সে ধরা দেবে রেশমি চরিত্রে। দ্বৈত চরিত্রে অভিনয় করতে দেখা যাবে নায়িকাকে। শ্যামৌপ্তি বললেন, “এক বছর ধরে গুড্ডিকে দর্শক ভালবাসা দিয়ে এসেছেন। সেখানে আবার নতুন ভাবে দর্শকের কাছে ধরা দেওয়ার উত্তেজনাই আলাদা। আর রণজয়দার সঙ্গে যত দিন যাচ্ছে, সম্পর্ক ততটাই ভাল হচ্ছে। কাজ শুরুর প্রথম আট মাস তো আমরা ঠিক করে কথাই বলিনি। ওই ফ্লোরে যতটুকু শট দেওয়ার সময় কথা হত। কিন্তু এখন ভাল বন্ধু হয়ে গিয়েছি। তাই রেশমি আর ঋতুরাজের সমীকরণটা আরও গভীর হবে বলে আমার ধারণা।”

এই সিরিয়ালে সবার থেকে বয়সে ছোট বলে সবাই গুড্ডির সঙ্গেই বেশি মজা করেন, এমনটাই জানালেন শ্যামৌপ্তি। কলেজের সঙ্গে অভিনয়টা সমান তালে চালিয়ে যাচ্ছেন। অভিনেত্রী বলেন, “আমাদের টিমটা বলা যেতে পারে নির্ভেজাল। কোনও অশান্তি নেই। শুধু খাওয়া দাওয়া হাসি আর মজা। এই করেই আমরা এতগুলো দিন কাটিয়ে দিলাম। এখন তো আবার আমার দু ধরনের চরিত্র।” বেশ কয়েক বছর এগিয়ে যাবে সিরিয়ালের গল্প। প্রথম অধ্যায় তো গুড্ডি আর অনুজের মিল হয়নি। এই নতুন অধ্যায় কি মিল হবে ঋতুরাজ আর রেশমির? সেই উত্তর দেবে সময়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE