Advertisement
০২ মে ২০২৪
Soumitrisha-Debchandrima

সৌমিতৃষার জায়গা নিলেন দেবচন্দ্রিমা! জিতের ‘বুমেরাং’ ছবিতে প্রস্তাব প্রথম পান মিঠাই?

‘মিঠাই’ সিরিয়াল শেষ হওয়ার পরেই দর্শকের নতুন খবর দেন সৌমিতৃষা কুণ্ডু। কিন্তু ‘প্রধান’ ছবিতে হ্যাঁ করার আগে নায়িকার কাছে এসেছিল আরও দুটি ছবির সুযোগ।

Debchandrima Singha Roy replaced Soumitrisha Kundu

(বাঁ দিকে) সৌমিতৃষা কুণ্ডু। দেবচন্দ্রিমা সিংহ রায় ( ডান দিকে) —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ জুন ২০২৩ ১৮:১৬
Share: Save:

ছোট পর্দার অনেক নায়িকাই একে একে সই করছেন বড় পর্দায়। কারও প্রথম সিনেমার নায়ক জিৎ, তো কারও আবার দেব। কয়েক দিন আগেই ঘোষণা হয়ে‌ছে জিতের নতুন ছবি ‘বুমেরাং’-এর। এই ছবিতে প্রথম বড় পর্দায় দেখা যাবে দেবচন্দ্রিমা সিংহরায়কে। যে ছবির শুটিং শুরু হওয়ার কথা জুন মাসেই। অন্য দিকে, তার কয়েক দিন আগেই প্রকাশ্যে আসে অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু প্রথম বার বড় পর্দায় কাজের কথা। ‘মিঠাই’ সিরিয়ালে অভিনয়ের মাধ্যমে নজরে আসেন তিনি। এ বার তিনি দেবের নায়িকা। তবে ইন্ডাস্ট্রিতে গুঞ্জন দেব নয়, জিতের ছবিতেই নাকি বড় পর্দায় হাতেখড়ি হওয়ার কথা ছিল তাঁর। কিন্তু কেন তা হল না?

শোনা যাচ্ছে, নেপথ্যে রয়েছে সৌমিতৃষার অসুস্থতা। ‘বুমেরাং’ ছবিতে যে চরিত্রের জন্য তাঁকে বলা হয়, সেই চরিত্রটা আধুনিকা, সাজপোশাক পশ্চিমি, পায়ের হিলজু়তো। কিন্তু সেই সময় শরীর ভাল না থাকার জন্য নাকি না বলতে হয় নায়িকাকে। এ কথা কি সত্যি? আনন্দবাজার অনলাইনকে সৌমিতৃষা বললেন, “হ্যাঁ, এটা ঠিক। ‘প্রধান’ সিনেমায় সই করার আগে আরও দুটি ছবির সুযোগ এসেছিল। তার মধ্যে ‘বুমেরাং’ অন্যতম। প্রথম ছবি যদি ১০০ শতাংশ না দিতে পারতাম তা খুব অন্যায় হত। তাই আমি ছবিটা না করার সিদ্ধান্ত নিই।”

সৌমিতৃষার প্রথম ছবি ‘প্রধান’-এর শুটিং শুরু হবে অগস্টে। সুস্থ হওয়ার জন্য এই কয়েক দিন নিজের জন্য সময় দরকার ছিল তাঁর। বেশ কয়েক দিন হল শেষ হয়েছে ‘মিঠাই’ সিরিয়াল। শুটিং শেষ হতেই সিরিয়ালের নায়ক আদৃত রায় বেরিয়ে পড়েছেন পাহাড়ে। নায়িকা অবশ্য কলকাতাতেই। সম্প্রতি সৌমিতৃষাকে কেন্দ্র করে শুরু হয়েছে নতুন গুঞ্জন। তাঁকে নাকি শীঘ্রই দেখা যাবে রাজ চক্রবর্তীর ছবিতে। তবে এ প্রসঙ্গে নায়িকা জানিয়েছেন, এই মুহূর্তে তেমন কোনও পরিকল্পনা নেই। আপাতত অতনু রায়চৌধুরী প্রযোজিত ‘প্রধান’ ছবিতে মনযোগ দিতে চান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE