Advertisement
২০ এপ্রিল ২০২৪
Yash Dasgupta

‘হাল ছেড়ো না’ ভরসা যশের, ‘এক জীবনে এত প্রেম পাব কোথায়’? পাল্টা উত্তরে স্যান্ডি

শুধু রাজনীতি নয়, ‘পাওয়ার কাপল’ হিসেবে নুসরত জাহানের সঙ্গে তাঁর নাম জুড়ে যাওয়ায় টলিউডেও চর্চার কেন্দ্রবিন্দু যশ।

যশ দাশগুপ্ত ও স্যান্ডি সাহা

যশ দাশগুপ্ত ও স্যান্ডি সাহা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ মার্চ ২০২১ ১৭:৪৬
Share: Save:

চণ্ডীতলায় বিজেপি-র হয়ে লড়ছেন যশ দাশগুপ্ত। অভিনেতা কি আগাম খবর পেয়েছিলেন? চোখেমুখে ছাপ পড়েছিল দুশ্চিন্তার? সম্ভবত তাই। আর তাই-ই রবিবার সক্কাল সক্কাল ইনস্টাগ্রামে নিজেকেই অনুপ্রাণিত করেছেন তিনি। কী ভাবে? নিজস্বী শেয়ার করে ক্যাপশনে নিজেকেই যেন বলেছেন, ‘এই যে তোমায় বলছি! হাল ছেড়ো না... বুঝেছ?’

নেটমাধ্যমে সেই পোস্ট ছড়াতেই নড়ে বসেছেন নেটাগরিকেরা। কেউ ঘুরিয়ে অভিনেতাকেই অনুপ্রাণিত করার চেষ্টা করেছেন, ‘হতাশ হয়ো না। শক্ত থাক। তোমার পাশে আছি'। কারওর মনখারাপ, ‘তুমি বিজেপি-তেই চলে গেলে!’ তার পরেই আশ্বাস, ‘যাই হোক, তবু তোমারই ভক্ত থাকব চিরকাল'।

সব ছাপিয়ে আলোচনার কেন্দ্রে স্যান্ডি সাহার মন্তব্য, ‘এক জীবনে এত প্রেম পাব কোথায়?' এর আগে এক সাক্ষাৎকারে আনন্দবাজার ডিজিটালকে ‘রোডিজ’ খ্যাত জনপ্রিয় ইউটিউবার জানিয়েছিলেন, যশকে চোখে হারান তিনি। পাগলের মতো ভালবাসেন, ‘‘ওকে দেখলেই আমার বুকের ভিতরটা হু হু ককরে ওঠে।’’ যদিও যশের তরফ থেকে কোনও দিনই স্যান্ডির কোনও মন্তব্যের জবাব আসেনি।

শুধু রাজনীতি নয়, ‘পাওয়ার কাপল’ হিসেবে নুসরত জাহানের সঙ্গে তাঁর নাম জুড়ে যাওয়ায় টলিউডেও চর্চার কেন্দ্রবিন্দু যশ। খবর, অংশুমান প্রত্যুষের ‘এসওএস কলকাতা’ জীবনের মোড় ঘুরিয়ে দিয়েছে ২ তারকার। আগামী দিনে কি নিখিলকে ছেড়ে যশের হাত ধরবেন নুসরত? উত্তর দেবে সময়। তবে এই মুহূর্তে তিনি বড় ভরসা বিজেপি-র, এ কথা নিন্দুকেও স্বীকার করে নিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Social Media Yash Dasgupta sandy saha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE