Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Mithai

Mithai: বিচ্ছেদের পর সিদ্ধার্থ-মিঠাইয়ের ফুলশয্যা! প্রশ্ন উঠল, কে কম স্নান করেন?

টুঁ শব্দ না করেই ফাঁস গোপন তথ্য! কী সেটি?

‘মিঠাই’ ধারাবাহিকের দৃশ্য

‘মিঠাই’ ধারাবাহিকের দৃশ্য

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২১ ২১:১২
Share: Save:

বিচ্ছেদ এত মধুর, কে জানত? ধারাবাহিক ‘মিঠাই’-এর জাদু-ছোঁয়ায় সেটাও দেখতে চলেছেন দর্শকেরা। চিত্রনাট্যে চমকের পর চমক। কাগজে-কলমে বিয়ে ভাঙার পর আবার নতুন করে শুরু হতে চলেছে সিদ্ধার্থ-মিঠাইয়ের দাম্পত্য। বিচ্ছেদের পর সোমবার রাত ৮টায় তাদের ফুলশয্যা! প্রচার ঝলক সামনে আসতেই খুশি দর্শক-নেটাগরিকরা। এক টানা ২ মাস ধরে ‘বাংলা সেরা’ ধারাবাহিকের থেকে এই পূর্ণতাই আশা করেছিলেন সবাই।

জি বাংলায় সিড-মিঠাইয়ের মিলনের আগে নেটমাধ্যমে অনুরাগীদের মুখোমুখি হয়েছিলেন নায়ক-নায়িকা আদৃত রায়, সৌমিতৃষা কুণ্ডু। চ্যানেল কর্তৃপক্ষ তাঁদের জন্য বেছে দিয়েছিলেন এক মুঠো অজানা প্রশ্ন। সেখানেও চমক। কোনও কথা না বলে শুধু ইশারায় তাঁরা উত্তর দিয়েছেন। জানিয়েছেন, বাস্তবেও অনেক মিল-অমিল রয়েছে তাঁদের। যেমন, ঘুমোতে ভালবাসেন আদৃত-সৌমিতৃষা দু’জনেই। খাওয়ার বেলায় ঠিক উল্টো। এ ব্যাপারে নায়িকা নায়কের থেকে এগিয়ে। তেমনি ক্যামেরার সামনে ‘মিঠাই’ হয়ে উঠতে বেশি সময় নেন সৌমিতৃষা। আবার স্টিয়ারিং হাতে পেলে নাকি ‘দক্ষ চালক’ আদৃত। এমন প্রশ্নও উঠেছে, কে কম স্নান করেন? দু’জনেরই জবাব, এমনটা তাঁরা করেন না।

কার বেশি অধিকারবোধ? এই উত্তরের আগে পলকের দ্বিধা। তার পরেই সৌমিতৃষা আঙুল ঠুকেছেন নিজের বুকে। পাশে হালকা হাসিমুখে দাঁড়িয়ে ‘সিদ্ধার্থ’। উত্তর দেননি! বাস্তবে ১০ বছর ধরে গোপন প্রেমের পর নভেম্বরে ‘গোপনপ্রিয়া’ সুপ্রিয়াকেই বিয়ে করতে চলেছেন আদৃত রায়। এর পরেও বলে দিতে হবে, কে বেশি ‘পজেসিভ’!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Adrit Roy Mithai Soumitrisha Kundu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE