×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৫ মার্চ ২০২১ ই-পেপার

জয়ার আগেই শিলাদিত্যের পরিচালনায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়!

নিজস্ব প্রতিবেদন
০৭ অক্টোবর ২০২০ ১৩:২২
শুটিংয়ের খুঁটিনাটির পাশাপাশি তিন রকমের পোশাকে দেখা গিয়েছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। ছবি ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

শুটিংয়ের খুঁটিনাটির পাশাপাশি তিন রকমের পোশাকে দেখা গিয়েছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। ছবি ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

পরিচালক শিলাদিত্য মৌলিক দ্বিতীয় ছবি ‘হৃদপিণ্ড’ মুক্তির আগেই সম্প্রতি ঘোষণা করেছেন তাঁর তৃতীয় ছবি ‘ছেলেধরা’র কথা। যে ছবিতে কেন্দ্রীয় নারী চরিত্র জয়া আহসান। সে খবর সকলের জানা। কিন্তু নতুন ছবির কাজে হাত দেওয়ার আগেই শিলাদিত্য বাজিমাত করলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে ক্যামেরা বন্দি করে। তাঁর সোশ্যাল পেজ জানাচ্ছে, পরিচালক অতি সম্প্রতি একটি বিজ্ঞাপনী ছবির শুট শেষ করেছেন। যে প্রচার ছবিরআর সেই ছবির মুখ খোদ বুম্বাদা!

‘হেভিওয়েট’ ছাড়া কাজ করবেন না কি শিলাদিত্য?আনন্দবাজার ডিজিটালকে তিনি বললেন, ‘‘সত্যিই একটা অভিজ্ঞতা হল। বিশিষ্ট সংস্থা ডাকতেই প্রথমে বিশ্বাস করতে পারিনি। তার পর আর দু’বার ভাবিনি।’’

এই প্রথম বুম্বাদার সঙ্গে কাজ। কেমন দেখলেন ‘ইন্ডাস্ট্রি’কে? ‘‘কে বলবে উনি সিনিয়র! এখনও সবার থেকে এনার্জি লেভেল হাই। ভীষণ নিয়মনিষ্ঠ। ঘড়ি ধরে আসেন। কাজ করেন। প্রয়োজনে এক শট একাধিকবার দেন। একটুও বিরক্তি নেই।’’

Advertisement



বিজ্ঞাপনী ছবি দিয়ে বুম্বাদার সঙ্গে পথ চলা শুরু পরিচালকের। ছবি ফেসবুক থেকে নেওয়া।

ইতিমধ্যেই শিলাদিত্য বিজ্ঞাপনী শুটিংয়ের নেপথ্য ভিডিয়ো পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। শুটিংয়ের খুঁটিনাটির পাশাপাশি তিন রকমের পোশাকে দেখা গিয়েছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। পরিচালক জানালেন, আপাতত নীল ব্লেজার পরা প্রসেনজিত চট্টোপাধ্যায়কে দেখা যাবে। কলকাতা জুড়ে হোর্ডিং পড়েছে। আছে এক্কেবারে সাবেকি লুক!

“নীল সুতোর কাজ করা সাদা বেনিয়ান পাঞ্জাবি, ধুতিতেই গ্ল্যামারাস লাগছিল বুম্বাদাকে।ওটা পুজোর সময়ে দেখানো হবে’’ জবাব শিলাদিত্যের। আপাতত বিজ্ঞাপনী ছবি দিয়ে বুম্বাদার সঙ্গে পথ চলা শুরু পরিচালকের। ‘ছেলেধরা’র পরের ছবিতে কি তিনিই? ইচ্ছে তো আঠেরো আনা! দেখা যাক কী হয়, পরিচালকের সাফ কথা!

আরও পড়ুন: শুটের বাইরেও মিমি-অনির্বাণ দু’জনে দু’জনকে এতটা খেয়াল করলেন!

আরও পড়ুন: মাদক মামলায় জামিন পেলেন রিয়া, ভাই শৌভিকের আর্জি খারিজ

Advertisement