Advertisement
২৬ এপ্রিল ২০২৪
entertainment

পর্দায় চরম শত্রু, অবসরে সেই ছোটকার সঙ্গে গুলি খেলায় রেষারেষি মোহরের!

শেয়ার হওয়া ভিডিয়ো যদিও দুই অভিনেতার বন্ধুত্বই দেখিয়েছে। টকমিষ্টি রেষারেষিও। কেমন সেটা?

‘মোহর’ সোনামণি সাহা এবং ‘ছোটকা’ সৌরভ চক্রবর্তী।

‘মোহর’ সোনামণি সাহা এবং ‘ছোটকা’ সৌরভ চক্রবর্তী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ মার্চ ২০২১ ১৮:০৪
Share: Save:

শ্যুটিংয়ের অবসরে চরম শত্রুতাও বদলে যেতে পারে পরম বন্ধুত্বে। খেলতে খেলতে দুই অভিনেতা ফিরে যেতে পারেন ছেলেবেলায়। মানেন? ‘মোহর’ অনুরাগীরা সেটাই দেখিয়েছেন। সম্প্রতি, স্টার জলসার জনপ্রিয় এই ধারাবাহিকের ফ্যান পেজে শেয়ার হয়েছে একটি মুহূর্ত। যেখানে শঙ্খের ‘ছোটকা’ সৌরভ চক্রবর্তীর সঙ্গে গুলি খেলতে দেখা গিয়েছে সোনামণি সাহাকে। যিনি সারাক্ষণ মোহরকে নাস্তানাবুদ করে চলেছেন।

শেয়ার হওয়া ভিডিয়ো যদিও দুই অভিনেতার বন্ধুত্বই দেখিয়েছে। টকমিষ্টি রেষারেষিও। কেমন সেটা? অবসরে কী করছেন তাঁরা? ক্লিপিংয়ে দেখা গিয়েছে, মেকআপ রুমে সৌরভ আর সোনামণি। সামনে রাখা কালো গদি। সৌরভের মুঠো ভর্তি সবুজ রঙা মার্বেল গুলি। ‘ছোটকা’ গদির উপর মার্বেল ছড়িয়ে দিয়েই তাক করায় তাকে মারার চেষ্টা মোহরের। কখনও সফল। কখনও ব্যর্থ তিনি। পাল্লা দিয়ে গুলি খেলেছেন সৌরভও। কখনও সোনামণির হাতের সামনে পড়ে থাকা মার্বেল তুলে সরিয়ে দিয়েছেন দূরে। কখনও তাঁর আগেই মারার চেষ্টা করেছেন।

পর্দায় যদিও ‘ছোটকা’র থেকেও মোহরের আপাতত বড় শত্রু কলেজের নতুন অধ্যাপক রাহুল চট্টোপাধ্যায়। পড়ানোর ফাঁকে মোহরের ঘনিষ্ঠ হওয়ারও চেষ্টা করছেন তিনি। এক সঙ্গে গান গাইছেন। যা এত দিন গেয়েছে শঙ্খ। সম্প্রতি, মোহরের সঙ্গে মানসিক দূরত্ব তৈরি হয়েছে তার। মোহর-রাহুলের এই ঘনিষ্ঠতা তাই বিঁধেছে শঙ্খকে। তার আফসোস, ‘এই গান তুমি এক দিন আমার সঙ্গে গেয়েছিলে মোহর। আজ রাহুল তোমার সঙ্গে গাইছে। তোমায় ছাড়া আমি খেতেও পারছি না। তুমি দিব্যি আছ!’

সত্যিই কি মোহর আর শঙ্খের মধ্যে তৃতীয় ব্যক্তি হয়ে উঠবে রাহুল? চরিত্রাভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় এর আগে আনন্দবাজার ডিজিটালকে জানিয়েছেন, ‘‘শঙ্খের শুভাকাঙ্খী নয় রাহুল। অতীতে তাদের মধ্যে খারাপ কিছু ঘটেছে। সেই বোঝাপড়া মেটাতেই রাহুল এসেছে শঙ্খের কলেজে। মোহরের মনোযোগ কাড়তে চেষ্টা করছে। যাতে মোহর আর শঙ্খের মধ্যে ভাঙন ধরে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE