Advertisement
১১ মে ২০২৪
Subhashree Ganguly

Bengal Polls 2021: ‘দিদি’র সঙ্গে দেবশ্রীর তোলা ছবি নেটমাধ্যমে, তৃণমূল যোগ নিয়ে গুঞ্জন

যদিও নেটাগরিকেরা বলছেন, এই ছবি পোস্ট করে তৃণমূলকে সমর্থন জানানোর পাশাপাশি  রাজনীতিতে পা রাখা রাজকেও সমর্থন জানিয়েছেন। 

‘দিদি’র সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ছে শুভশ্রীর দিদির?

‘দিদি’র সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ছে শুভশ্রীর দিদির?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ মার্চ ২০২১ ২০:৫৫
Share: Save:

এই প্রথম এক ফ্রেমে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, দেবশ্রী গঙ্গোপাধ্যায়। রবিবার সেই ছবিই নেটাগরিকদের ‘চায়ে পে চর্চা’য়! শাসকদলের থেকে দূরে সরে গিয়েছেন দেবশ্রী রায়। ‘দিদি’র সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ছে শুভশ্রীর দিদির? বিশেষত, ভগ্নিপতি রাজ চক্রবর্তী যখন আগামী নির্বাচনে ব্যারাকপুরে শাসকদলের প্রার্থী!

পরিচালক রাজর্ষি দে-র ‘আবার কাঞ্চনজঙ্ঘা’ ছবি দিয়ে সম্প্রতি অভিনয় দুনিয়ায় পা রেখেছেন দেবশ্রী। লকডাউন উঠতেই দার্জিলিংয়ে ছবির শ্যুটিংও সেরেছেন। এ বার কি রাজনীতিতে হাতেখড়ি হচ্ছে তাঁর? কৌতূহল মেটাতে আনন্দবাজার ডিজিটাল যোগাযোগ করেছিল অভিনেত্রীর সঙ্গে। দেবশ্রীর কথায়, ‘‘আমার মনে হয়েছে, বর্তমান রাজনৈতিক পরিস্থিতিতে এই ছবিটা ভীষণ প্রাসঙ্গিক। সবাই এক এক করে ‘দিদি’র পাশ থেকে সরে যাচ্ছেন। আমার খারাপ লেগেছে। তাই এই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে বলতে চেয়েছি, আমার পূর্ণ সমর্থন রয়েছে।’’ অভিনেত্রীর আরও দাবি, ছবিটি তিনি তুলেছিলেন এক বছর আগে। সবাই মুখ্যমন্ত্রীর সঙ্গে ছবি তুলে তা ছড়িয়ে দেয় সামাজিক মাধ্যমে। লক্ষ্য একটাই, নিজের প্রচার। তিনি তা চাননি। তাই সযত্নে সরিয়ে রেখেছিলেন। উপযুক্ত সময় আসতেই প্রকাশ্যে এনেছেন।

যদিও নেটাগরিকেরা বলছেন, এই ছবি পোস্ট করে তৃণমূলকে সমর্থন জানানোর পাশাপাশি রাজনীতিতে পা রাখা রাজকেও সমর্থন জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress Subhashree Ganguly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE