Advertisement
২২ জুন ২০২৪
Adrit-Kaushambi marriage

বৃহস্পতি-সন্ধ্যায় সাত পাকে বাঁধা পড়বেন আদৃত-কৌশাম্বী! গায়েহলুদের ছবি ফাঁস

বৃহস্পতিবার সন্ধ্যায় বিয়ের পিঁড়িতে বসবেন অভিনেতা আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তী। তার আগে প্রকাশ্যে আদৃতের গায়েহলুদের ‘লুক’।

Bengali actor Adrit Roy and Kaushambi Chakraborty’s Haldi ceremony photos are out

গায়েহলুদের অনুষ্ঠানে আদৃত রায়(বাঁ দিকে)। কৌশাম্বী চক্রবর্তী (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২৪ ১৬:১৫
Share: Save:

গুঞ্জন দীর্ঘ দিনের। অবশেষে বৃহস্পতিবার চার হাত এক হওয়ার পালা। ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আদৃত রায় এবং কৌশাম্বী চক্রবর্তী বিয়ে করছেন। তার আগে নবদম্পতির গায়েহলুদের ছবি প্রকাশ্যে।

আদৃত বা কৌশাম্বী, শুরু থেকেই নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে খুব একটা মুখ খোলেননি। চলতি বছরের ১ জানুয়ারি কৌশাম্বী প্রথম দু’জনের এক সঙ্গে তোলা একটি ছবি সমাজমাধ্যমে পোস্ট করেন। সঙ্গে নতুন বছরের শুভেচ্ছা জানান। তার পরেই টলিপাড়ায় দু’জনের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়। এই ছবিকেই অনুরাগীদের একাংশ যুগলের তরফে সম্পর্কে সিলমোহর বলেই ধরে নেন। গত মাসে টলিপাড়ায় তাঁদের বিয়ের খবর ছড়ায়।

বৃহস্পতিবার সকাল থেকেই শহরে একটানা বৃষ্টি শুরু হয়েছে। তার মধ্যেই দুই পরিবার বিয়ের অনুষ্ঠানের প্রস্তুতিতে ব্যস্ত। গায়েহলুদের অনুষ্ঠানে আদৃতকে টোপর মাথায় দেখা গিয়েছে। পরনে ধুতি, গেঞ্জি ও কাঁধে গামছা। অভিনেতার চোখে কালো রোদচশমা। সঙ্গে হালকা গোঁফ ও থুতনির নীচে দাড়ি রেখেছেন তিনি। অন্য দিকে মেঘলা আবহাওয়াতেই গায়েহলুদের সাজে ঝলমলে কৌশাম্বী। গায়েহলুদের অনুষ্ঠানে অভিনেত্রীর পরনে ছিল সোনালি রঙের বেনারসি। হাত জুড়ে মেহন্দির নকশা। সঙ্গে মানানসই ফুলের গয়না। হাতে ছিল রোদচশমা। হাসিমুখে ক্যামেরার জন্য পোজ় দিয়েছেন তিনি।

বিগত কয়েক দিন ধরেই বন্ধুবান্ধব এবং পরিবারের তরফে আয়োজিত বিভিন্ন আইবুড়ো ভাত-এর অনুষ্ঠানের ছবি সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন কৌশাম্বী। তার মধ্যে একটি অনুষ্ঠানে কৌশাম্বীর পাশে ছিলেন আদৃত। কৌশাম্বী হাওড়ার বাসিন্দা। সূত্রের খবর, বৃহস্পতিবার হাওড়ার একটি ব্যাঙ্কোয়েটে বিয়ের অনুষ্ঠানের আয়োজন। দু’জনের পরিবার ছাড়াও ইন্ডাস্ট্রির সতীর্থেরাও উপস্থিত থাকবেন সেখানে।

‘মিঠাই’ ধারাবাহিকের সৌজন্যে জনপ্রিয় হন আদৃত। এই ধারাবাহিকেই অভিনয় করতেন কৌশাম্বী। ঘনিষ্ঠ সূত্রের খবর, তখন থেকেই একে অপরের মন দেওয়া নেওয়ার পালা শুরু হয়। আদৃত সম্প্রতি ‘পাগল প্রেমী’ ছবিটির শুটিং শেষ করেছেন। ক’দিন আগেও তিনি পেশাগত কাজে ব্যস্ত ছিলেন। অন্য দিকে কৌশাম্বীকে দর্শক এখন ‘ফুলকি’ ধারাবাহিকে দেখছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE