Advertisement
২৫ জুলাই ২০২৪
Tollywood Gossip

প্রকাশ্যে তর্কে জড়ালেন নায়ক-প্রযোজক! ছবির ভবিষ্যৎ কোন পথে গড়াবে? চর্চা টলিপাড়ায়

বিনোদন জগতে প্রকাশ্যে সকলেরই মিষ্টি মুখ। মুখে থাকে হাসি। কিন্তু কখনও কখনও আবার অন্দরের কোন্দল সামনে চলে আসে। ধরা পড়ে অন্য চিত্র।

Bengali actor and producer engaged in a heated conversation in front of everyone

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২৪ ১৮:২১
Share: Save:

টলিপাড়ায় প্রকাশ্যে এক কথা, এ দিকে তলে তলে যে কী চলে তো বোঝা মুশকিল! এই যেমন বাণিজ্যিক ছবির হাল ফেরাতে বেশ কিছু নায়ক-নায়িকা উঠে পড়ে উদ্যোগ নিয়েছেন। সে বেশ ভাল কথা। কিন্তু অভিনেতাদের ‘পেশাদারিত্ব’, প্রযোজকদের ভূমিকা ইত্যাদি নিয়ে প্রায়ই গোল বাধে। তখন সেই কথা আর চার দেওয়ালের মধ্যে থাকে না!

টলিপাড়ার একটি সাংগঠনিক অনুষ্ঠান। এসেছেন অনেকেই। এ দিকে সকলের সামনেই নায়ককে ছবির কাজ বাকি রাখার কারণ জানতে প্রশ্ন করে বসলেন ছবির প্রযোজক! নায়ক তখন বেজায় ফাঁপরে। কিন্তু তিনিও চুপ থাকার পাত্র নন। পাল্টা যুক্তিও দেখালেন। এ বার প্রযোজক মশাই চুপ। তখন এক ‘সিনিয়র’-এর মধ্যস্ততায় বিতর্ক সাময়িক ধামাচাপা দেওয়া গেল বটে। তবে উঠছে অন্য প্রশ্ন।

তরুণ প্রযোজকের দাবি, সঙ্গীতের প্রেক্ষাপটে তৈরি ‘অ্যাকশন’ ছবিটির কাজ নাকি বাকি রেখেছেন নায়ক। এ দিকে তিনি নাকি পারিশ্রমিক বাবদ সম্পূর্ণ অর্থই নিয়ে নিয়েছেন। অন্য দিকে নায়কও জানিয়েছেন, কাজ শেষ করতে তাঁর কোনও আপত্তি নেই। উদ্যোগী হচ্ছেন না প্রযোজকমশাই নিজেই।

আবার এ রকমও শোনা যাচ্ছে, প্রযোজক নাকি চাইলেই সমস্যা মিটিয়ে নিতে পারেন, কিন্তু তিনি নাকি সেই পথে না হেঁটে ইন্ডাস্ট্রিতে নায়কের নামে বিভিন্ন মহলে নিন্দে করতে ব্যস্ত। এখন দুই পক্ষের মতের মিল হলে ছবি দিনের আলো দেখতে পায় কি না, দেখা যাক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Gossip Bengali Actor Producer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE