Advertisement
১৬ জুলাই ২০২৪
Ankush Hazra

বছরের শুরুতেই চিন্তিত অনুরাগীরা, শুটিং ফ্লোরে গুরুতর আহত অঙ্কুশ, এখন কেমন আছেন তিনি?

প্রযোজক হিসেবে ‘মির্জ়া’ ছবিটিকে তাঁর ‘স্বপ্নের প্রজেক্ট’ হিসেবে দেখেন অঙ্কুশ। বহু বাধাবিপত্তি পেরিয়ে অবশেষে ছবিটির কাজ শুরু হয়েছে।

Bengali actor Ankush Hazra got injured during the shooting of his upcoming movie Mirza

অঙ্কুশ হাজরা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২৪ ১৬:৫৬
Share: Save:

নতুন বছরের প্রথম দিন টলিউড তারকাদের সমাজমাধ্যমের পাতায় বর্ষবরণের বিভিন্ন মুহূর্তে ভরে উঠেছে। কিন্তু নতুন বছরটা একদম অন্য ভাবে শুরু হল অঙ্কুশের জন্য। বাড়িতে তিনি শয্যাশায়ী!

৩১ ডিসেম্বর ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন অভিনেতা। সেখানে দেখা যাচ্ছে, অভিনেতা বিছানায় শুয়ে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন। তাঁর ডান হাঁটুতে ‘নি ক্যাপ’ লাগানো। বোঝাই যাচ্ছে, হাঁটুতে চোট পেয়েছেন অভিনেতা। ওই পোস্টে তার কারণও জানিয়েছেন অঙ্কুশ। এই মুহূর্তে তাঁর প্রযোজিত প্রথম ছবি ‘মির্জা’র শুটিংয়ে ব্যস্ত অঙ্কুশ। শুটিং ফ্লোরে অ্যাকশন দৃশ্যের জন্য স্টান্ট করতে গিয়ে চোট পেয়েছেন তিনি। অঙ্কুশ লিখেছেন, ‘‘২০২৪ সালটা মনে হচ্ছে আমার জন্য এ রকমই কাটবে। ‘মির্জ়া’র স্টান্ট করতে গিয়ে গুরুতর চোট পেয়েছি। অসহ্য ব্যথা, কিন্তু তবুও এই বছরটা আমার কাছে বিশেষ জায়গা দখল করে থাকবে।’’ কারণ, চলতি বছরে ‘মির্জ়া’ই হতে চলেছে অঙ্কুশের প্রথম ছবি। অঙ্কুশ লিখেছেন, ‘‘এই ছবির জন্য আমি নিজের রক্ত এবং ঘাম ঝরাতে রাজি। আপনাদের আশীর্বাদ চাই।’’

৩১ ডিসেম্বর রবিবার বছরের শেষ দিনে চোট পেয়েছেন অঙ্কুশ। সোমবার আনন্দবাজার অনলাইনকে অভিনেতা বললেন, ‘‘কেব্‌ল নিয়ে অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে মালাইচাকিতে চোট পেয়েছি।’’ এরই সঙ্গে অভিনেতার মত, ‘‘ছ’বছর পর অ্যাকশন ছবি করছি। তাই অভ্যাস নেই বলেই চোট লেগেছে। এখন তো বাণিজ্যিক অ্যাকশন ছবি আর সেই ভাবে তৈরি হয় না। ‘মির্জ়া’র শুটিং করতে গিয়ে হাড়ে হাড়ে টের পাচ্ছি যে, কেন তৈরি হয় না।’’ তবে কোনও ভাবেই ভেঙে পড়তে রাজি নন অঙ্কুশ। নিজের প্রযোজনার প্রথম ছবি বলেই তিনি পরিশ্রম করতে পিছপা নন। বললেন, ‘‘আপাতত আগামী দেড় মাস অ্যাকশন দৃশ্যের শুটিং করব না। তত দিনে ছবির বাকি অংশের শুটিং করে নেব।’’

ইতিমধ্যেই উড়িষ্যা এবং কলকাতায় ছবির একটা বড় অংশের শুটিং সেরেছেন অঙ্কুশ। অভিনেতা জানিয়েছেন, আগামী এক সপ্তাহ চিকিৎসক তাঁকে বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন। সেরে উঠেই ছবির পরবর্তী শিডিউলের শুটিং শুরু করবেন অভিনেতা। অঙ্কুশের আহত হওয়ার খবর জানতেই অনুরাগীরা সমাজমাধ্যমে অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করেছেন।

‘মির্জ়া’ ছবিতে অঙ্কুশ ছাড়াও রয়েছেন ঐন্দ্রিলা সেন, কৌশিক গঙ্গোপাধ্যায়, ঋষি কৌশিক প্রমুখ। ছবিটির চলতি বছর ইদে মুক্তি পাওয়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE