Advertisement
০৬ মে ২০২৪
New Year celebrations in Bollywood

মাদককাণ্ডের বিভীষিকা এখন অতীত, বর্ষবরণে বন্ধু ওরির সঙ্গে দেদার মদ্যপান শাহরুখ-পুত্র আরিয়ানের

বন্ধুবান্ধবের জন্য বর্ষবরণের পার্টি দিলেন আরিয়ান খান। নিসা দেবগণ থেকে ওরি— ছিলেন সকলেই। ভোররাত পর্যন্ত চলল উদ্‌যাপন।

Shah Rukh Khan’s son Aryan Khan welcomes 2024 with grand bash; takes shots with Orry

আরিয়ান খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২৪ ১৩:৪৮
Share: Save:

বলিউডে সকলেই যে যার মতো করে বর্ষবরণ করতে ব্যস্ত। কেউ সারারাত পার্টিতে মেতেছেন, কেউ শহর ছেড়ে উড়ে গিয়েছেন অন্যত্র। ২০২৩-এর শেষ সন্ধ্যায় শাহরুখ খানের পুত্র আরিয়ান খানকে দেখা গেল বন্ধুবান্ধবের সঙ্গে এক নামী হোটেলে পার্টি করতে। সেই পার্টির আয়োযক অবশ্য তিনিই। ২০২১-এর মাদককাণ্ডের পর থেকে তিনি দেড়-দু’বছর নিজেকে একটু গুটিয়ে রেখেছিলেন। খুব বেশি বাড়ির বাইরেও বেরোতেন না। তবে ২০২৩ সালটা তাঁর মন্দ যায়নি। তাঁর পরিচালিত প্রথম বিজ্ঞাপনে মুখ দেখিয়েছিলেন বাবা শাহরুখ খান। তাঁর প্রথম ওয়েব সিরিজ় ‘স্টারডম’-এর কাজও চলছে জোরদকমে। তাই বছরশেষে খোশমেজাজে দেখা গেল আরিয়ানকে। একদম বাদশাহি কায়দায় চলল বর্ষবরণের উদ্‌যাপন।

আরিয়ান পার্টিতে রবিবার হাজির ছিলেন অন্য তারকা-সন্তানরাও। গত বছর একটি সুরা প্রস্তুতকারী সংস্থার সঙ্গে যুক্ত হন আরিয়ান। শোনা যাচ্ছে, তাঁর সেই সংস্থাই এই অনুষ্ঠানের সব ব্যবস্থা করেছিলেন। নিসা দেবগন থেকে ওরি— আরিয়ানের সব বন্ধুই ছিলেন এই পার্টিতে। একটি ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে ওরি এবং আরিয়ান বারে বসে পর পর শট নিচ্ছেন। দেদার মদ্যপানের উল্লাস ধরা পড়ছে তাঁদের চোখেমুখে। বহু দিন পর আরিয়ানকে প্রকাশ্যে এই ভাবে দেখা গেল। মাদককাণ্ডের জেরে হাজতবাসও হয়েছিল তাঁর। ২১ দিন টানা জেলে থাকার পর বেরোতে পেরেছিলেন তিনি। ছাড়া পাওয়ার পর থেকে জনসাধারণের সামনে তিনি সব সময়ই নিজেকে সংযত রেখেছিলেন। খুব বেশি উত্তেজিত পরিস্থিতিতে তাঁকে কখনও দেখা যায়নি। পরিবারের সঙ্গেই বিভিন্ন অনুষ্ঠানে দেখা যেত তাতে। মনে হচ্ছে এত দিন পর তিনি একটু অতীত স্মৃতি কাটিয়ে বন্ধুদের সঙ্গে সহজ ভাবে মিশতে পারছেন।

তবে এ বার সঙ্গে ছিলেন না বোন সুহানা খান। কারণ, শাহরুখ-কন্যা তার আগেই চর্চিত প্রেমিক এবং ‘দি আর্চি়জ়’-এর সহ-অভিনেতা অগস্ত্য নন্দার সঙ্গে ছুটি কাটাতে চলে গিয়েছেন মুম্বইয়ের বাইরে। অমিতাভের নাতি অগস্ত্যর সঙ্গে শাহরুখ-কন্যার ঘনিষ্ঠতা নাকি জ়োয়া আখতারের ছবির সেট থেকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE