Advertisement
০২ মে ২০২৪
Celebrity Couple

মধ্যরাতে সোজা বিমানবন্দরে! নতুন বছরে মুখ লুকিয়ে শহর ছাড়লেন সইফ-পুত্র এবং তাঁর প্রেমিকা

সইফ আলি খানের পুত্র ইব্রাহিম খান এবং পলক তিওয়ারির প্রেমের গুঞ্জন সেই ২০২২ সাল থেকেই। কিন্তু এখনও সম্পর্ক নিয়ে লুকোছাপা রয়ে গিয়েছে তাঁদের মধ্যে।

Saif Ali Khan’s son Ibrahim Ali Khan Hides Face As He Leaves Mumbai With Rumoured GF Palak Tiwari

বছর শেষে কোথায় গেলেন ইব্রাহিম-পলক? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২৪ ১৩:০৬
Share: Save:

বছরের শেষে বহু বলিউড জুটি মুম্বই ছেড়ে উড়ে গেলেন ছুটি কাটাতে। তার মধ্যে সইফ আলি খান-করিনা কপূর খান, রণবীর কপূর-আলিয়া ভট্ট, ভিকি কৌশল-ক্যাটরিনা কইফ, সিদ্ধার্থ মলহোত্র-কিয়ারা আডবাণী— রয়েছেন অনেকেই। সেই দীর্ঘ তালিকায় যোগ হয়েছে সইফ আলি খানের পুত্র ইব্রাহিম আলি খান এবং তাঁর চর্চিত প্রেমিকা শ্বেতা তিওয়ারির কন্যা পলক তিওয়ারির নাম। দু’জনের প্রেমের গুঞ্জন সেই ২০২২ সাল থেকে। কিন্তু সম্পর্ক নিয়ে লুকোছাপা এখনও কাটেনি। তাই বিমানবন্দরে দু’জনেই ঢুকলেন মুখ লুকিয়ে।

প্রথম যখন ইব্রাহিমের সঙ্গে একটি ডিনার ডেটে গিয়েছিলেন পলক, সেই সময় ক্যামেরা দেখেই মুখ লুকিয়ে ফেলেছিলেন। পরে প্রশ্ন করায় জানান, তাঁর মা শ্বেতা নাকি জানতেন না তিনি কোথায়। তাই চাননি, তাঁর ছবি তোলা হোক। ২০২২ সাল থেকেই বহু বার পলক এবং ইব্রাহিমকে একসঙ্গে দেখা গিয়েছিল। কিন্তু দু’জনের কেউই প্রকাশ্যে তাঁদের সম্পর্ক নিয়ে সে ভাবে কথা বলেননি। ইব্রাহিম কখনও কখনও একটু হেঁয়ালি করে মন্তব্য করলেও পলক একটি সাক্ষাৎকারে স্পষ্ট বলে দিয়েছিলেন, তাঁরা শুধুই বন্ধু।

সে যা-ই হোক, সেই ‘প্রিয় বন্ধু’র সঙ্গেই রবিবার সন্ধ্যাটা কাটালেন পলক। বছরের শেষ রাতে একসঙ্গেই পার্টি করছিলেন তাঁরা। হঠাৎ ঘড়ির কাঁটা ১২টায় পৌঁছতেই ঠিক যেন সিন্ডারেলার মতো দু’জনেই ছুট মারলেন। গা়ড়ি করে সোজা বিমানবন্দরে। তবে বিমানবন্দরে ছবিশিকারিদের ফাঁকি দিতে পারেন, এমন কপাল এখনও খুব বেশি তারকার হয়নি। তাই তাঁরাও বাদ পড়েননি। ক্যামেরার ঝলকানি দেখেই ইব্রাহিম টুপি দিয়ে মুখ লুকিয়ে ফেলেন। পলকও ক্যামেরা দেখে মুখ ঘুরিয়ে নেন। এত দিনে তাঁদের সম্পর্কের কথা অনেকেই জেনে গিয়েছেন। তা হলে এখনও এত ভয় কিসের? এ বারও কি দু’জনের বাবা-মা জানেন না, যে ছেলেমেয়ে নতুন বছরে শহর ছাড়ছেন? সেই উত্তর জানা যায়নি অবশ্য!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE