Advertisement
২৪ জুলাই ২০২৪
Ankush Hazra

‘মির্জ়া’ অতীত, পরবর্তী কাজের জন্য অনুরাগীদের পরামর্শ চাইলেন অঙ্কুশ, কী ইচ্ছে তাঁর?

‘মির্জ়া’ পর্ব মিটেছে। নতুন কাজে ফিরতে চাইছেন অঙ্কুশ। অনুরাগীদের কাছেও চাইলেন মতামত।

Bengali actor Ankush Hazra started preparing for his next project

অঙ্কুশ হাজরা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ জুন ২০২৪ ২০:১৪
Share: Save:

এপ্রিল মাসে মুক্তি পেয়েছিল অঙ্কুশ হাজরা অভিনীত এবং প্রযোজিত ছবি ‘মির্জ়া’। এই ছবির মাধ্যমে বাংলা বাণিজ্যিক ছবির পুরনো ঘরানাকে ফিরিয়ে আনতে চেয়েছিলেন অঙ্কুশ। ছবি মুক্তির পর থেকেই ‘মির্জ়া’র সিক্যুয়েল নিয়ে চর্চা শুরু হয়েছে। একই সঙ্গে অভিনেতার পরবর্তী কাজ কী হতে চলেছে, তা নিয়েও জল্পনা শুরু হয়েছে।

এ বার কি অঙ্কুশ অভিনেতা হিসেবে কাজ শুরু করবেন? নাকি তিনি নিজের প্রযোজিত কোনও ছবিই আবার নিয়ে আসতে চলেছেন? বুধবার নতুন কাজের জন্য অনুরাগীদের কাছে পরামর্শ চেয়েছেন অভিনেতা। সমাজমাধ্যমে জানতে চেয়েছেন, দর্শক তাঁকে এর পর কী ধরনের ছবিতে দেখতে পছন্দ করবেন?

ইনস্টাগ্রামের স্টোরিতে নিজের একটি ছবি দিয়ে অঙ্কুশ লিখেছেন, ‘‘‘মির্জ়া’র পর ছুটি কাটানো শেষ। পরের কাজের পরিকল্পনা শুরু। আবার এক নতুন যুদ্ধের জন্য তৈরি হওয়া।’’ এরই সঙ্গে নতুন কাজের জন্য বেশ কিছু বিকল্প দিয়েছেন অঙ্কুশ। তালিকায় রয়েছে অ্যাকশন, রোম্যান্টিক কমেডি এবং ফ্যামিলি ড্রামা। সেখানে দেখা যাচ্ছে, অনুরাগীরা অঙ্কুশকে আরও এক বার অ্যাকশন অবতারেই দেখার ইচ্ছে প্রকাশ করেছেন।

প্রশ্ন উঠছে, তা হলে কি অনুরাগীদের চাহিদা অনুযায়ী পরবর্তী কাজের সিদ্ধান্ত নেবেন অঙ্কুশ? এখনও এই প্রশ্নের উত্তর দেননি অভিনেতা। এখন তিনি কবে তাঁর পরবর্তী কাজের ঘোষণা করেন, তার অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ankush Hazra Bengali Actor Upcoming Movie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE