Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Viral Photo of Jeet’s Son

মকরসংক্রান্তির দিন ছেলের ছবি প্রকাশ করলেন জিৎ, জানালেন তার নামও

গত বছর দুর্গাপুজোর আগে তাঁর পরিবারে আসে পুত্রসন্তান। এ বার পুত্রের ছবি এবং নাম প্রকাশ করলেন জিৎ।

Bengali actor Jeet reveals his son’s Picture on the eve of Makar Sankranti

স্ত্রী মোহনার সঙ্গে জিৎ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২৪ ১৫:০১
Share: Save:

গত বছর পুজোর আগে অনুরাগীদের খুশির খবর জানিয়েছিলেন জিৎ। ১৬ অক্টোবর অভিনেতা দ্বিতীয় বার বাবা হন। পরিবারে আসে পুত্রসন্তান। সোমবার মকরসংক্রান্তির দিনে ছেলের ছবি প্রকাশ করলেন টলি সুপারস্টার। একই সঙ্গে ছেলের নামও জানালেন তিনি।

সোমবার সমাজমাধ্যমে একটি ছবি পোস্ট করেছেন জিৎ। সেখানে দেখা যাচ্ছে অভিনেতার কোলে একরত্তি শিশু। জিতের পোশাক দেখে অনুমান করা যায়, পুত্রের জন্মের পর হাসপাতালেই ছবিটি তোলা। ছেলেকে প্রথম দেখার পরে তোলা ছবিটিই তিনি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। তবে এই ছবিতে ছেলের সম্পূর্ণ মুখ অভিনেতা প্রকাশ করেননি। জিৎ তাঁর ছেলের নাম রেখেছেন রণাভ। ছেলের সঙ্গে ছবি দিয়ে জিৎ লিখেছেন, ‘‘আজ এই পুণ্য দিনে রণাভের সঙ্গে আলাপ করুন। ও পৃথিবীকে হ্যালো বলছে।’’

পুজোর আগেই জিতের পরিবারে সুখবর এলেও, তখন অভিনেতা ছেলের ছবি বা নাম প্রকাশ করেননি। ছেলের তিন মাস বয়স উপলক্ষে এ বার তিনি ছেলের ছবি ও নাম প্রকাশ্যে আনলেন। সোমবার অভিনেতার পোস্টের পর অনুরাগীদের মনেও খুশির ছোঁয়া। অনুরাগীদের পাশাপাশি ইন্ডাস্ট্রির অনেকেই সমাজমাধ্যমে অভিনেতাকে শুভেচ্ছা জানিয়েছেন। এর আগে বাড়িতে নতুন সদস্য কেমন আছে, সেই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে জিৎ বলেছিলেন, ‘‘ছেলের সদ্য এক মাস পূর্ণ হল। খুবই ছোট। এখনই খুব বেশি বাইরে নিয়ে যাওয়ার সুযোগ নেই।’’

গত বছর নভেম্বর মাসে মুক্তি পেয়েছিল জিৎ অভিনীত ছবি ‘মানুষ’। এর পর দর্শক তাঁকে ‘বুমেরাং’ ছবিতে দেখবেন। আপাতত এই ছবির পোস্ট প্রডাকশনের কাজ চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jeet Bengali Actor Mohona Ratlani Makar Sankranti
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE