Advertisement
০২ মে ২০২৪
Kangana Ranaut

এক মাস আগেও সহ্য করতে পারতেন না আমিরকে, তার পরও ইরার বিয়েতে গিয়ে কী করলেন কঙ্গনা?

প্রায়শই আমির খানকে গালমন্দ করেন কঙ্গনা, তবু গিয়েছিলেন অভিনেতার মেয়ের রিসেপশনে। ভিন্ন মেজাজে ধরা দিলেন অভিনেত্রী।

আমির-কন্যার রিসেপশনে কঙ্গনার কাণ্ড।

আমির-কন্যার রিসেপশনে কঙ্গনার কাণ্ড। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২৪ ১৫:০৬
Share: Save:

তাঁর বাক্যবাণের হাত থেকে রক্ষা পান না প্রায় কেউই। তিনি কঙ্গনা রানাউত। এমনিতেই বলিউডের খানদের সঙ্গে আদায়-কাঁচকলা সম্পর্ক তাঁর। সলমন খান থেকে আমির খান— বাদ দেননি কাউকেই। মাসখানেক আগেও কঙ্গনার নিশানায় পড়েন ‘মিস্টার পারফেকশনিস্ট’। কখনও তাঁকে ভাঁওতাবাজ বলেছেন, কখনও তাঁকে বলেছেন ‘হিন্দুফোবিক’, কখনও আবার ‘বেচারা’ বলে সম্বোধন করেছেন তিনি। কিন্তু এ বার আমির-কন্যা ইরা খানের বিয়েতে সেজেগুজেই গেলেন কঙ্গনা। আলোকচিত্রীদের সামনে কী করলেন অভিনেত্রী?

শনিবার মুম্বইয়ে ছিল ইরা-নূপুরের রিসেপশন পার্টি। গোটা বলিউড নিমন্ত্রিত ছিল শনিবারের অনুষ্ঠানে। খান থেকে বচ্চন, কুমার, দেওল সকলেই নিমন্ত্রিত ছিলেন আমিরের একমাত্র মেয়ের রিসেপশনের অনুষ্ঠানে। শুধু বলিউড নয়, মেয়ের রিসেপশনের অনুষ্ঠানে নিমন্ত্রণ করেছিলেন রাজনৈতিক ব্যক্তিত্বদের। একনাথ শিণ্ডে থেকে উপস্থিত ছিলেন গোটা ঠাকরে পরিবার। সকলেই অনুষ্ঠানকক্ষে ঢোকার মুখে আলোকচিত্রীদের জন্য পোজ় দেন। ‌শনিবার সন্ধ্যা নাগাদ পৌঁছে যান কঙ্গনা। পরনে ছিল হালকা পিচ এবং নীলের মধ্যে কারুকার্য করা লেহঙ্গা, গলায় মুক্তোর হার। হাসিমুখে দেখা যায় অভিনেত্রীকে। শুধু ছবি তুলতে গিয়ে বলে ওঠেন, ‘‘জয় শ্রী রাম।’’ কঙ্গনার অভিব্যক্তি দেখে খানিক চমকে যান আলকোচিত্রীরা। বিয়ের অনুষ্ঠানে স্বাভাবিক ভাবে এমন ধ্বনি সচরাচর শোনা যায় না। আসলে কঙ্গনা যে সব সময়ই ব্যতিক্রমী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE