Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Shiboprosad Mukherjee health update

তিন দিন পর হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন শিবপ্রসাদ, কবে থেকে শুরু হবে ‘বহুরূপী’র শুটিং?

গত সপ্তাহে ‘বহুরূপী’র শুটিং ফ্লোরে মেরুদণ্ডে গুরুতর চোট পেয়েছিলেন পরিচালক অভিনেতা শিবপ্রসাদ মুখোপাধ্যায়। এখন কেমন আছেন পরিচালক?

Image of director Shiboprasad Mukherjee

শিবপ্রসাদ মুখোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৪ ১২:২১
Share: Save:

৫ এপ্রিল ‘বহুরূপী’র শুটিং ফ্লোরে শট দিতে গিয়ে মেরুদণ্ডে চোট পেয়েছিলেন শিবপ্রসাদ। তার পর পরিচালককে বাইপাস সংলগ্ন একটি হাসপাতালে ভর্তি করানো হয়। রবিবার হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন শিবপ্রসাদ। তিনি এখন কেমন আছেন, সমাজমাধ্যমে নিজেই জানিয়েছেন পরিচালক।

মঙ্গলবার ফেসবুকে নিজের একটি ছবি পোস্ট করেছেন শিবপ্রসাদ। হাসপাতাল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানানোর পাশাপাশি তিনি লিখেছেন, ‘‘‘বহুরূপী’র সেটে অ্যাক্সিডেন্টের ধাক্কা সামলে বাড়ি ফিরলাম। এ ক’দিনে আমার প্রিয় ফিল্ম ইন্ডাস্ট্রির বহু মানুষ দেখা করতে এসেছেন। নিয়মিত খোঁজ নিয়েছেন। এবং পেয়েছি অসংখ্য শুভেচ্ছাবার্তা। আশা করি, আপনাদের ভালবাসায় ও মঙ্গলকামনায় দ্রুত সুস্থ হয়ে উঠব।’’

সূত্রের খবর, শিবপ্রসাদ পুরোপুরি সুস্থ না হওয়া পর্যন্ত ‘বহুরূপী’র শুটিং বন্ধ থাকবে। কারণ, পরিচালনার পাশাপাশি ছবির অন্যতম চরিত্রে অভিনয়ও করছেন শিবপ্রসাদ। এই প্রসঙ্গে পরিচালক লিখেছেন, ‘‘আপাতত শুটিং কিছু দিনের জন্য বন্ধ। কিন্তু কবে কাজে ফিরব, সেই আশায় দিন গুনছি।’’

এই ছবির অন্যতম চরিত্রে অভিনয় করছেন আবীর চট্টোপাধ্যায় ও ঋতাভরী চক্রবর্তী। গত সপ্তাহে ব্যারাকপুরে ছবির শুটিং করতে গিয়ে মেরুদণ্ডে চোট পান শিবপ্রসাদ। চিকিৎসকেরা প্রাথমিক পরীক্ষার পর জানান, তাঁর মেরুদণ্ডের এল ওয়ান ও এল টু হাড়ে ফ্র্যাকচার হয়েছে। থ্রিলারধর্মী ছবিটিতে একাধিক অ্যাকশন দৃশ্য এবং স্টান্ট রয়েছে। শিবপ্রসাদের সঙ্গে অন্য এক জন অভিনেতার অ্যাকশন দৃশ্যের শুটিং চলছিল। উঁচু থেকে লাফ দেওয়ার একটি দৃশ্য ছিল। তখনই সহ-অভিনেতার ধাক্কায় কোমরে গুরুতর চোট পান শিবপ্রসাদ।

শুটিং ফ্লোরে দুর্ঘটনার পর শোনা গিয়েছিল, শিবপ্রসাদকে অস্ত্রোপচার করানো হতে পারে। কিন্তু শেষ পর্যন্ত তার আর প্রয়োজন হয়নি। প্রযোজনা সংস্থা সূত্রে খবর, চিকিৎসকেরা আপাতত পরিচালককে বাড়িতেই বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন। সঙ্গে ফিজ়িয়োথেরাপি চলবে। ধীরে ধীরে হাঁটাচলাও করতে বলা হয়েছে তাঁকে। শিবপ্রসাদের বাড়ি ফেরার খবর ছড়িয়ে পড়তেই অনুরাগীদের একাংশ সমাজমাধ্যমে তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE