Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Desher Mati

কিয়ান-নোয়ার পরে বিয়ের পিঁড়িতে রাজা-মাম্পি? ১০০ পর্বে বাঁধভাঙা প্রেম ‘দেশের মাটি’তে

ভাললাগার সূত্রপাত কিয়ান-নোয়ার বিয়েকে ঘিরে। সেখানেই মুখোমুখি একাধিক বার 'ধাক্কা' খায় তারা। তখনই আলতো ছোঁয়ায় বরফ গলতে শুরু করে।

রাজা এবং মাম্পি।

রাজা এবং মাম্পি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২১ ১৫:৩৪
Share: Save:

‘তুমি যে সুরের আগুন লাগিয়ে দিলে মোর প্রাণে' পয়লা বৈশাখ গানে গানে শুধুই বর্ষবরণ নয় রাজাকেও বরণ করে নিল মাম্পি। এত দিন শুধু এদের ঘৃণার দিকটাই দেখেছে দর্শক। স্টার জলসার ‘দেশের মাটি’ ১০০ পর্বে অনুরাগীদের উপহার দিল রাজা-মাম্পির ভালবাসা।

ভাললাগার সূত্রপাত কিয়ান-নোয়ার বিয়েকে ঘিরে। সেখানেই মুখোমুখি একাধিক বার 'ধাক্কা' খায় তারা। তখনই আলতো ছোঁয়ায় বরফ গলতে শুরু করে। প্রথম টক্করের পরেই মাম্পি মেনে নিয়েছে, ‘তোমার ছোঁয়ায় কি আছে আমি জানি না। এক মূহুর্তের জন্য পৃথিবী ভুলে গিয়েছিলাম। তোমার উপর যে আমার এত রাগ, এত ঘেন্না, এত অভিমান, সব ভুলে গিয়েছিলাম’। আগুন এক তরফা লাগেনি। ‘এমন উদ্ধত, দাম্ভিক, অসভ্য মেয়ে’-কেও হঠাৎ করেই যেন ভাল লাগতে শুরু করেছে রাজারও।

সেই রসায়ন গাঢ় মাম্পির আচমকা দুর্ঘটনায়। সব ভুলে রাজা চিকিৎসা করেছে মাম্পির। সেই চিকিৎসা মাম্পি নিয়েওছে। তার পরেই নববর্ষে গানে গানে বুঝিয়ে দিয়েছে, রাজা বদলে দিয়েছে তাকে। এতটাই বদলে দিয়েছে যে, ধারাবাহিকে বৌদি উজ্জয়িনীর সঙ্গেও তার যাবতীয় ভুল বোঝাবুঝির অবসান। পুরনো কথা ভুলে মাম্পি আপন করে নিয়েছে তাকেও।

মাম্পির এই পরিবর্তন নতুন ঠেকেছে তার মা-বাবা, জ্যাঠা-কাকা, ডোডো এমনকি কিয়ানের চোখেও। সবাই খুশি আবার আগের মাম্পিকে পেয়ে। খুশি রাজাও। ঘৃণা সরে এখন ভালবাসার গন্ধে ভরপুর স্বরূপনগর। অনুরাগীদের কথায়, ‘আবারও প্রমাণ হল, ভালবাসা সবাইকে, সব কিছুকে বদলে দিতে পারে’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Serial Desher Mati
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE