Advertisement
০২ মে ২০২৪
Leena Ganguly

বাংলায় তাঁর সিরিয়ালের টিআরপি কমছে, হিন্দিতে পসার জমানোর প্রস্তুতি লীনার?

বাংলা সিরিয়াল জগতে লীনা গঙ্গোপাধ্যায়ের বিপুল জনপ্রিয়তা। এ বার হিন্দি সিরিয়াল তৈরির দিকে মন দিলেন লেখিকা? টলিপাড়ায় শুরু নতুন জল্পনা।

leena Ganguli in hindi srieal

লীনা গঙ্গোপাধ্যায়। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২৩ ১৬:০৯
Share: Save:

এই মুহূর্তে লীনা গঙ্গোপাধ্যায়ের লেখা দু’টি সিরিয়াল সম্প্রচরিত হচ্ছে বাংলা চ্যানেলে। তবে দু’টি সিরিয়ালের কোনওটাই টিআরপি প্রতিযোগিতায় তেমন ভাবে জায়গা করে উঠতে পারেনি। কিছু দিন আগে পর্যন্ত টিআরপি-র তালিকায় প্রথম পাঁচে অন্তত একটি লীনার লেখা সিরিয়াল দেখা যেত। কিন্তু সময়ের সঙ্গে তৈরি হয়েছে বেশ কিছু নতুন প্রযোজনা সংস্থা। উঠে আসছেন নতুন লেখকরাও। গল্প বলার ধরনও পাল্টে গিয়েছে।

ইন্ডাস্ট্রিতে খুবই চর্চা লীনা নাকি তাই মন দিয়েছেন মুম্বইয়ের কাজে। শোনা যাচ্ছে, এখন নাকি বেশি সময়ই মায়ানগরীতে কাটাচ্ছেন লেখিকা। অনেক দিন ধরেই শোনা যাচ্ছিল যে হিন্দি সিরিয়ালের কাজ শুরু করেছেন তিনি। এ বার নাকি পুরোদমে শুরু করে দিয়েছেন হিন্দি সিরিয়ালের কাজ। এত দিন বাংলা সিরিয়ালের গল্পকেই হিন্দিতে তৈরি করতে দেখেছেন দর্শক। ‘শ্রীময়ী’ শেষ হওয়ার পরেই শুরু হয়েছিল ‘অনুপমা। তার পর ‘ইষ্টি কুটুম’ সিরিয়ালের প্রেক্ষাপটেই তৈরি হয়েছিল ‘ইমলি’। তবে এ বার নাকি স্বতন্ত্র গল্প নিয়ে হিন্দি সিরিয়াল তৈরি করছেন লেখিকা। এখনও কোনও খবরই প্রকাশ্যে আসেনি।

বর্তমানে অনেক পরিচালক অভিনেতাই পা বাড়িয়েছেন মুম্বইয়ে। এই যেমন খুব শীঘ্রই মুক্তি পাবে নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত হিন্দি ছবি। যশ দাশগুপ্তও সম্প্রতি অভিনয় করলেন বিদ্যা খোসলা কুমারের বিপরীতে। এ বার লীনার মাধ্যমে হিন্দিতে নতুন গল্প দেখার অপেক্ষায় দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Leena Ganguly Tollywood Bengali Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE