Advertisement
০৫ মার্চ ২০২৪
Adrija Roy

দু’মাস অন্তর বিদেশ ভ্রমণ, অদ্রিজার বিলাসবহুল জীবনযাপন নিয়ে শুরু বিস্তর সমালোচনা

অদ্রিজা রায়কে এই মুহূর্তে দর্শক দেখছেন হিন্দি সিরিয়ালে। বাংলা সিনেমা, সিরিয়ালের গণ্ডি ছাড়িয়ে আপাতত তিনি মুম্বই নিবাসী। তাঁর জীবনধারাকে কেন্দ্র করে শুরু সমালোচনা।

Adrija Roy

অদ্রিজা রায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৩ ১৪:৫৪
Share: Save:

আড়িয়াদহর মেয়ে অদ্রিজা রায়। বর্তমানে কলকাতার গণ্ডি ছাড়িয়ে তিনি পাড়ি দিয়েছেন মুম্বইয়ে। চুটিয়ে অভিনয় করছেন অভিনেত্রী। বাংলা সিরিয়ালে অভিনয়ের মাধ্যমে টলিপাড়ায় যাত্রা শুরু করেন নায়িকা। তার ধাপে ধাপে এগিয়ে চলেছেন তিনি। কাজের সূত্রে বছরের বেশির ভাগ সময়েই মুম্বইয়ে কাটাচ্ছেন তিনি। তাঁর ইনস্টাগ্রাম পোস্টে অনেকটাই আঁচ পাওয়া যায় তাঁর পরিবর্তিত জীবনধারার। যার ফলে অনেক বিরূপ মন্তব্যও শুনতে পাওয়া যায়। এই যেমন জন্মদিনের জন্য তাঁর বিশেষ সফর পরিকল্পনার কথা প্রকাশ্যেই আসতেই সমাজমাধ্যমের পাতায় নিন্দার ঝড়।

গত বছরেও জন্মদিনটা বন্ধুর সঙ্গে বিদেশে কাটিয়েছিলেন অভিনেত্রী। এ বছর বেশ কয়েক জন মিলে ছুটি কাটানোর পরিকল্পনা করে ফেললেন। ব্যস, সেই ছবি পোস্ট করতেই নানা জনের নানা ধরনের মন্তব্য। ৪ জুলাই ছিল তাঁর জন্মদিন। জন্মদিনের রাতে ঘুরতে বেরিয়ে পড়েছেন তিনি। সে ছবি পোস্ট করতেই এক জন লিখেছেন, “এত টাকা পান কোথা থেকে!” আবার অন্য আর এক জনের মন্তব্য, “এত ঘন ঘন বিদেশে ঘুরতে যান টাকা আপনাকে কে দেয়?” কোনও উত্তর পাওয়া যায়নি নায়িকার তরফে। তবে তাঁর এই মুম্বইয়ে কাজ করাকে কেন্দ্র করে ইন্ডাস্ট্রির অন্দরে চলছে বেশ ফিসফাস।

এর আগে অভিনেতা কুশল অহুজার সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে বেশ জলঘোলা হয়েছিল। তাঁদের প্রেম নিয়ে যেমন চর্চা হয়েছিল, তেমনই আবার তাঁদের বিচ্ছেদ নিয়েও হয় বেশ শোরগোল। তবে শোনা গিয়েছিল, মান-অভিমান ভুলে সবটাই ঠিক হয়ে গিয়েছিল তাঁদের মধ্যে। যদিও বর্তমানে ইনস্টাগ্রাম কিংবা অন্য কোনও সমাজমাধ্যমের পাতায় একসঙ্গে দেখা যায় না। অনেকের ধারণা, বর্তমানে তাঁরা আর সম্পর্কে নেই। যে যার নিজেদের পথ বেছে নিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE