Advertisement
২২ মে ২০২৪
Sushmit Mukherjee

‘বরণ’, ‘মাধবীলতা’র পর এ বার নতুন সিরিয়ালে সুস্মিত! কী বললেন নায়ক?

বেশ কয়েক বছর হল বাংলা সিরিয়ালে অভিনয় করছেন সুস্মিত মুখোপাধ্যায়। এর মাঝে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে হয়েছে বিস্তর আলোচনা। এ বার শোনা যাচ্ছে নতুন সিরিয়ালে দেখা যাবে তাঁকে।

Sushmit Mukherjee

অভিনেতা সুস্মিত মুখোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৩ ১৪:০১
Share: Save:

‘বরণ’ সিরিয়ালেই তাঁকে প্রথম বার ছোট পর্দায় দেখেন দর্শক। অভিনেতা সুস্মিত মুখোপাধ্যায় এবং ইন্দ্রাণী পালের জুটি নিয়ে দর্শক মহলে বেশ আলোচনাও হয়েছিল। তার পরে অভিনেত্রী শ্রাবণী ভুঁইঞার সঙ্গে জুটি বাঁধেন অভিনেতা। ‘মাধবীলতা’ সিরিয়ালে এই জুটি দর্শকের পছন্দ হলেও তা বেশি দিন সম্প্রচারিত হয়নি। এক অন্য রকম গল্প নিয়ে স্নেহাশিস চক্রবর্তী শুরু করেছিলেন ‘মাধবীলতা’। যার মেয়াদ ছিল মাত্র কয়েক মাস। আবারও নাকি ছোট পর্দায় ফিরছেন নায়ক। ‘মাধবীলতা’র পর শ্রাবণী যদিও নতুন সিরিয়াল ইতিমধ্যেই শুরু করেছেন। তবে সুস্মিতকে এই মুহূর্তে কোনও সিরিয়ালেই দেখা যাচ্ছে না। শোনা যাচ্ছে, এ বার নাকি ‘জি বাংলা’-র সিরিয়ালে দেখা যাবে তাঁকে।

সত্যিই কি তাই? আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় সুস্মিতের সঙ্গে। অভিনেতা বলেন, “হ্যাঁ, এটা ঠিক যে প্রাথমিক ভাবে কথা হয়েছে। তবে এখনও চূড়ান্ত কিছুই হয়নি। কিচ্ছু জানি না। আমি যদি এর থেকে বেশি কিছু বলি, তা হলে তা ভুল বলা হবে। তবে সত্যি যদি কিছু চূড়ান্ত হয়, তা হলে নিশ্চয়ই সবাই জানতে পারবেন। এখনও কিছু বলার পর্যায় পৌঁছইনি আসলে।”

‘বরণ’ সিরিয়াল শেষ হওয়ার পর থেকেই ইন্ডাস্ট্রিতে গুঞ্জন সহ-অভিনত্রী প্রিয়া মণ্ডলের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সুস্মিত। তবে অভিনেতা-অভিনেত্রীর কেউ-ই নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি। আবার অস্বীকারও করেন না। শোনা গিয়েছিল নভেম্বরেই বিয়ের পিঁড়িতে বসবেন তাঁরা। তবে এখনই কিছু ঠিক হয়নি। সত্যিই কি এ বছর চারহাত এক হবে? সে উত্তর দেবে সময়। আপাতত নতুন ভাবে নায়ককে দেখার অপেক্ষায় দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sushmit Mukherjee TV Actor Bengali Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE