Advertisement
০৬ মে ২০২৪
Sudipta Banerjee

মা এই প্রথম ফোনে জন্মদিনের শুভেচ্ছা জানাল, বিয়ের পর সব বদলে যায়: সুদীপ্তা

১ মে বিয়ে করেছেন অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। বিয়ের পর নায়িকার প্রথম জন্মদিনে কী কী পরিকল্পনা করলেন তাঁর স্বামী?

Sudipta Banerjee on her birthday

সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৩ ১১:১৭
Share: Save:

বিয়ের পর প্রথম জন্মদিন অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়ের। বক্সী বাড়িতে সাজ সাজ রব বাড়ির বৌয়ের জন্মদিনে। রাত থেকে হইহই কাণ্ড। মধ্যরাতে স্ত্রীর সঙ্গে বেশ কিছু আদুরে ছবি পোস্ট করে সৌম্য বক্সী লিখেছেন,“আমার রানির জন্মদিন। সুদীপ্তাকে জন্মদিনের শুভেচ্ছা।” এই বিশেষ দিনটা কী ভাবে পরিকল্পনা করেছেন অভিনেত্রী? আনন্দবাজার অনলাইনকে জানালেন, সত্যিই অনেকটা বদলে গিয়েছে তাঁর জীবন। প্রথমে একটু অসুবিধা হলেও এখন নতুন বাড়িতে তিনি বেশ গুছিয়ে নিয়েছেন।

সুদীপ্তা বললেন, “এই প্রথম ফোনে জন্মদিনের শুভেচ্ছা জানাল আমার মা। সেটা বেশ অন্য রকম। ঘুম থেকে উঠে সবার প্রথম সবাইকে প্রণাম করব। তার পরেই যাব মায়ের কাছে। বাড়িতে একসঙ্গে খাওয়াদাওয়া করে তার পর শ্বশুরবাড়িতে চলে আসব। একটু অন্য রকম লাগছে এ বারের জন্মদিনটা।”

সুদীপ্তার প্রিয় চাইনিজ়, কন্টিনেন্টাল। তবে জন্মদিনের ভোজে বিরিয়ানিও থাকার কথা। পুরো পরিকল্পনা এখনও জানতে পারেননি অভিনেত্রী। তাঁকে সারপ্রাইজ় দেবেন বলে এখনও অনেক কিছু তাঁর থেকে লুকিয়ে রেখেছেন স্বামী। সুদীপ্তা আশা করছেন, দারুণ কিছু উপহারও অপেক্ষা করে আছে তাঁর জন্য। অভিনেত্রী যোগ করেন, “সবটা তো এখনই আমায় বলে দেয়নি। তবে মনে হয় ভাল কোনও উপহার পাব। খুবই উত্তেজিত তাই। বিয়ের পর অনেক কিছু বদলে যায়। প্রথমে একটু অসুবিধা হচ্ছিল। এখন সবটাই মানিয়ে নিয়েছি।”

‘সোহাগজল’ সিরিয়ালের শুটিং চলাকালীন বিয়ে সারেন সুদীপ্তা। মে মাসের প্রথম সপ্তাহে ধুমধাম করে প্রাক্তন বিধায়ক স্মিকা বক্সীর ছেলে সৌম্যর সঙ্গে বিয়ে হয় তাঁর। কিছু দিন হল শেষ হয়েছে তাঁর সিরিয়ালের শুটিং। আপাতত শুধুই পরিবারকে সময় দিচ্ছেন তিনি। এরই মাঝে নতুন কাজের কথাবার্তাও চলছে। বাকিটা ক্রমশ প্রকাশ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sudipta Banerjee Tollywood Bengali Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE