Advertisement
১৪ জুলাই ২০২৪
Kriti Sanon

প্রযোজকের আসনে কৃতি, আট বছর পর পর্দায় জুটি বাঁধছেন কাজলের সঙ্গে

‘আদিপুরুষ’ এখন অতীত। নতুন ভূমিকায় ভবিষ্যৎ পরিকল্পনা করছেন কৃতি। শুরু করলেন নিজের প্রযোজনা সংস্থা।

Kriti Sanon and Kajol

(বাঁ দিকে) কৃতি শ্যানন। কাজল (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৩ ১২:৫২
Share: Save:

অভিনেত্রী কৃতি শ্যানন যে নিজের প্রযোজনা সংস্থা খুলতে চলেছেন তা নিয়ে গুঞ্জন ছিলই। মঙ্গলবার সমাজমাধ্যমে ‘ব্লু বাটারফ্লাই’ নামে নিজের প্রযোজন সংস্থার নাম ঘোষণা করেন ‘আদিপুরুষ’-এর অভিনেত্রী। তার পর থেকেই ইন্ডাস্ট্রির অন্দরে গুঞ্জন ছড়ায়, সংস্থা প্রযোজিত প্রথম ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে কৃতি নিজেই অভিনয় করবেন। সেই খবরে অভিনেত্রী সিলমোহর দিলেন বুধবার।

বুধবার সমাজমাধ্যমে একটি পোস্ট করে কৃতি জানান যে নিজের প্রযোজিত প্রথম ছবিতে অভিনয় করবেন তিনি। তার সঙ্গেই আরও চমক হাজির করেছেন অভিনেত্রী। এই ছবিতে কৃতির সঙ্গেই থাকছেন কাজল। নিজেদের একসঙ্গে তোলা ছবি পোস্ট করে খবরটি প্রকাশ্যে এনেছেন অভিনেত্রী। ছবির নাম ‘দো পাত্তি’। দেশের প্রথম সারির একটি ওটিটি প্ল্যাটফর্মের জন্য তৈরি হবে ছবিটি। মূলত থ্রিলার ঘরানার ছবি, প্রেক্ষাপট উত্তর ভারত।

২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘দিলওয়ালে’ ছবিতে একসঙ্গে কাজল এবং কৃতিকে দেখেছিলেন দর্শক। তার পর আরও এক বার এই নতুন জুটি একসঙ্গে কাজ করবেন, খবর ছড়িয়ে পড়তেই অনুরাগীদের মধ্যে খুশির জোয়ার। কৃতির সঙ্গে এই ছবিটি প্রযোজনা করছেন বলিউডের জনপ্রিয় চিত্রনাট্যকার কণিকা ধিঁলো। এর আগে তিনি ‘কেদারনাথ’ এবং ‘হাসিন দিলরুবা’-র মতো ছবির চিত্রনাট্য লিখেছিলেন। কৃতি জানিয়েছেন, ‘‘সিনেমা শিল্পের প্রতিটি বিভাগ আমাকে উত্তেজিত করে। শুরু থেকেই ছবি তৈরির সঙ্গে যুক্ত থাকতে চেয়েছিলাম। একটা অসাধারণ অভিজ্ঞতার অপেক্ষায় রয়েছি।’’

ছবিতে কাজলকে পেয়েও উচ্ছ্বসিত অভিনেত্রী। কৃতি বলেন, ‘‘কাজল ম্যামের মতো অভিনেত্রীকে পেয়েও আমরা খুবই খুশি। প্রায় ৮ বছর পর আবার ওঁর সঙ্গে কাজ করব ভেবেই ভাল লাগছে।’’ ছবির বাকি কাস্টিং চূড়ান্ত হলে শুরু হবে শুটিং।

সম্প্রতি, বক্স অফিসে কৃতি অভিনীত ছবি ‘আদিপুরুষ’ ব্যর্থ হয়েছে। কিন্তু কৃতি যে অতীতকে আঁকড়ে বেঁচে থাকতে চান না, অভিনেত্রীর নতুন উদ্যোগই তার অন্যতম প্রমাণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE