Advertisement
০৩ মে ২০২৪
Anubhav Kanjilal

১৫ বছরের সম্পর্ক শেষ, কাছের বন্ধুকে হারিয়ে ভেঙে পড়েছেন অনুভব

মন ভাল নেই অনুভব কাঞ্জিলালের। বছরের শুরুতে দুঃখের খবর। রবিবার ১৫ বছরের বন্ধুকে হারালেন ‘মিলি’ সিরিয়ালের নায়ক।

অনুভব কাঞ্জিলাল।

অনুভব কাঞ্জিলাল। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২৪ ১৫:১৩
Share: Save:

বছরের শুরুতেই কাঞ্জিলাল পরিবারে দুঃখের খবর। মন ভাল নেই পর্দার রবিনহুডের। ইদানীং এই নামেই অনুভব কাঞ্জিলালকে চেনেন দর্শক। ‘মিলি’ সিরিয়ালের সৌজন্যে তাঁর এই নতুন পরিচয়। বছর পড়তে না পড়তেই কাছের জনকে হারালেন অভিনেতা। গত ১৫ বছরের ধরে তাঁরা একসঙ্গেই থাকতেন। ১৫ বছরের সঙ্গীকে এ ভাবে ছেড়ে দিতে হবে ভাবতে পারেননি অনুভব। রবিবার প্রিয় পোষ্য কোকোয়াকে হারিয়েছেন। ফলে ভেঙে পড়েছেন অভিনেতা। প্রিয় পোষ্যকে কোলে নিয়ে ছবি পোস্ট করেছেন অনুভব। ১৪ বছর আগে পোষ্যটিকে বেঙ্গালুরুর কোনও এক জায়গা থেকে উদ্ধার করেন তাঁরা। তার পর থেকেই তাঁদের জীবনের সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িয়ে গিয়েছে কোকোয়া। তাই তার চলে যাওয়া মেনে নিতে পারছেন না পরিবারের কেউই।

অনুভব নিজের ফেসবুকের পাতায় লেখেন, “ভোরবেলা কোকোয়া আমাদের ছেড়ে চলে গেল। ওকে যখন উদ্ধার করে এনেছিলাম তখন বয়স ছিল ১। খুব ভাল পোষ্য ছিল ও আমাদের। চানাচুর খেতে খুব ভালবাসত ও। নতুন কারও সঙ্গে দেখা হলেই হাত মেলাত ও। আমাদের প্রিয় কোকোয়া তুই যেখানেই থাকিস ভাল থাকিস এটাই চাইব।”

উল্লেখ্য, এই মুহূর্তে ‘মিলি’ সিরিয়ালে অনুভবকে দেখছেন দর্শক। শোনা গিয়েছিল শীঘ্রই শেষ হবে এই কাহিনি। তবে সবটাই রটনা। সম্প্রচারের সময় পরিবর্তন হতে পারে, তবে এখনই শেষ হচ্ছে না এই গল্প।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anubhav Kanjilal Tollywood Bengali Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE