Advertisement
২১ জুলাই ২০২৪
Tollywood Gossip

নায়ক-নায়িকার মধুর প্রেমের মাঝে উঁকি মারছেন প্রাক্তন, সকলের সামনেই বাধল কুরুক্ষেত্র

তাঁদের প্রেম দেখে নাকি টলিপাড়ার সকলে ঈর্ষা করেন। অথচ তলে তলে মতের এত অমিল, কে-ই বা জানত!

Bengali serial actor misbehaves with girlfriend who is spending time with her ex-boyfriend and producer of Bengali serial

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ নভেম্বর ২০২৩ ১৭:৪৯
Share: Save:

টলিপাড়ায় তাঁদের প্রেম নিয়ে বিস্তর আলোচনা। একসঙ্গে সিরিয়ালে অভিনয় করতে গিয়েই তাঁদের আলাপ। প্রেম নিয়ে কোনও দিনই তাঁদের লুকোছাপা নেই। বরং প্রকাশ্যে পরস্পরের প্রতি ভালবাসার কথা স্বীকার করেন নায়ক-নায়িকা। সমাজমাধ্যমের পাতায় তাঁদের প্রেম দেখে হিংসা করেন অনেকে। কিন্তু শুধুই কি প্রেম? মনোমালিন্য কি হয় না তাঁদের মধ্যে? সবই হয় কিন্তু গোপনে। কিন্তু এ বার আর নায়িকার উপর রাগের কারণ আড়ালে রাখতে পারলেন না নায়ক। টলিপাড়ার অন্দরে ফিসফাস, সকলের সামনেই নাকি অভিনেত্রীর উপর খুব রাগারাগি করেছেন অভিনেতা। সকলের সামনে নাকি কান্নায় ভেঙে পড়েছিলেন অভিনেত্রীও।

নায়িকার আগের সিরিয়াল খুব কম সময়ের মধ্যেই শেষ হয়েছিল। তার আগে একটি নির্দিষ্ট প্রযোজনা সংস্থার সঙ্গেই কাজ করতেন তিনি। কিন্তু তার পর অনেক দিন হল সেই সংস্থার সঙ্গে আর যোগাযোগ নেই। শোনা যায়, নায়কের পছন্দ নয়, নায়িকা সেই প্রযোজনা সংস্থার সঙ্গে যোগাযোগ রাখুন। কারণ, সেখানকার প্রযোজকের সঙ্গে নাকি ঘনিষ্ঠ সম্পর্ক ছিল নায়িকার। সম্প্রতি পুরনো যোগাযোগ ঝালাতে গিয়েই তৈরি হয়েছে যাবতীয় সমস্যা। বিজয়ার পর শুভেচ্ছা জানানোর জন্য নায়িকা যোগাযোগ করেছিলেন সেই প্রযোজকের সঙ্গে। তা নায়কের কানে যেতেই হুলস্থুল ব্যাপার।

তবে অভিনেতার পাশে যে সব সময় অভিনেত্রী আছেন, সে কথা বার বার সমাজমাধ্যমের পাতায় স্বীকার করেন নায়ক। সম্প্রতি প্রেমিকের উপর দিয়ে অনেক রকম ঝড় যায়নি। অসুস্থতা যেন কাটছেই না। তবে সব সময় পাশে ছিলেন প্রেমিকা-নায়িকা। অন্দরের গুঞ্জন, এই প্রেম সবটাই নাকি সমাজমাধ্যমে নিজেদের ‘ব্র্যান্ড’ তৈরি করার জন্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE