Advertisement
০৩ মে ২০২৪
Rishi Kaushik

‘ডক্টর উজান’ এ বার তেজেশ কুমার! খলনায়ক হয়ে ছোট পর্দায় ফিরছেন ঋষি কৌশিক

ছোট পর্দায় এত দিন তাঁকে নায়ক হিসাবেই দেখে এসেছেন দর্শক। অনেক দিন পরে সম্পূর্ণ অন্য অবতারে সিরিয়ালে দেখা যাবে ঋষি কৌশিককে।

ঋষি কৌশিক।

ঋষি কৌশিক। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২৩ ১১:৫৬
Share: Save:

তিনি কখনও ডক্টর উজান চট্টোপাধ্যায়, কখনও অর্চিষ্মান মুখোপাধ্যায়, কখনও আবার এসিপি রণজয় চট্টোপাধ্যায়। ঋষি কৌশিককে এত দিন দর্শক এমনই কিছু চরিত্রে দেখে এসেছেন। যে চরিত্রের প্রেমে বার বার পড়েছে মেয়েরা। তবে অনেক দিন হল পর্দায় নায়ককে দেখেননি দর্শক। বহু দিন পর আবারও ছোট পর্দায় দেখা যাবে ঋষিকে। তবে এ বার একটু অন্য ভাবে। অনেক দিন ধরেই শোনা যাচ্ছিল হিন্দি সিরিয়াল তৈরি করছেন লীনা গঙ্গোপাধ্যায়। সেপ্টেম্বর থেকেই শুরু হওয়ার কথা সেই সিরিয়ালের। এই নতুন হিন্দি সিরিয়ালে নেতিবাচক চরিত্রে দেখা যাবে তাঁকে। লীনার নতুন সিরিয়ালের নাম ‘ঝনক’। ছোট পর্দার নতুন খলনায়ক হিসাবে দেখা যাবে ঋষিকে। চরিত্রের নাম তেজেশ কুমার।

ঋষিকে বহু বছর আগে এক বারই খলনায়কের চরিত্রে দেখেছেন দর্শক। ‘ক্রান্তি’ ছবিতে। তাও নয় নয় করে কেটে গিয়েছে ১৭ বছর। এই কয়েক বছরে ছোট পর্দার রোম্যান্টিক হিরো হিসাবে নিজেকে প্রতিষ্ঠা করেছেন ঋষি। এ বার খলনায়কের চরিত্রে অভিনয় করার জন্য তিনি কতটা প্রস্তুত? এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় তাঁর সঙ্গে। ঋষি বলেন, “আসলে আমি তো এখনও শুটিং শুরু করিনি। জানি যে আমার চরিত্রটা নেতিবাচক। এর থেকে বেশি চরিত্রটা সম্পর্কে আমার কোনও ধারণা নেই।” এমনিতে কি খলনায়করা ঋষিকে আকর্ষিত করে? এ প্রসঙ্গে অভিনেতার উত্তর, “খলনায়ক এবং অসৎ চরিত্রের মধ্যে একটা পার্থক্য আছে। সাধারণ গুন্ডা-বদমাইশের থেকে যার একটা আলাদা সত্তা আছে, তেমন চরিত্র আমার ভাল লাগে।”

এই সিরিয়ালে ঋষি ছাড়াও রয়েছেন ভরত কল, ক্রুশল অহুজা-সহ একাধিক মুম্বইয়ের অভিনেতা। কলকাতাতেই হবে সিরিয়ালের শুটিং। খুব শীঘ্রই স্টার প্লাসে ম্প্রচারিত হবে লীনার নতুন সিরিয়াল। কলকাতায় হবে তিন দিনের শুটিং। তার পর কাশ্মীর এবং মুম্বই মিলিয়ে হবে নতুন গল্পের শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rishi Kaushik Bengali Serial Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE