Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Zee Bangla

‘এই পথ যদি না শেষ হয়’-এর পথ শেষ! নতুন সিরিয়ালের প্রোমো শুট করে ফেললেন সাত্যকি?

‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের ঊর্মি-সাত্যকির জুটি ইতিমধ্যেই দর্শকের পছন্দের। এ বার নাকি শেষের পথে এই ধারাবাহিক।

ঋত্বিকের নতুন নায়িকা অরুণিমা?

ঋত্বিকের নতুন নায়িকা অরুণিমা? ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২২ ১৫:৪৬
Share: Save:

রুবেল দাস-পল্লবী শর্মা, হানি বাফনা-শ্বেতা ভট্টাচার্য, শুভঙ্কর সাহা-স্বস্তিকা দত্ত— ‘জি বাংলা’য় এক ঝাঁক নতুন জুটি। এ বার সেই তালিকায় যোগ হতে চলেছে আরও দুই নাম। ঋত্বিক মুখোপাধ্যায় এবং অরুণিমা হালদার। তাঁদের দু’জনকেই দুই ভাবে দেখতে অভ্যস্ত দর্শক। এই মুহূর্তে ঋত্বিককে ‘সাত্যকি’ বলেই চিনতে অভ্যস্ত দর্শক। ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে দেখছেন দর্শক। ঊর্মি আর সাত্যকি জুটির যাত্রা যে খুব তাড়াতাড়ি শেষ হতে চলেছে সেই আন্দাজ আগে থেকেই পেয়েছিল দর্শক। এ বার সেই খবরই সত্যি হতে চলেছে।

স্টুডিয়োপাড়ার গুঞ্জন, ইতিমধ্যেই নতুন ধারাবাহিকের প্রোমোর শুটিং সেরে ফেলেছেন ঋত্বিক। ‘বেঙ্গল টকিজ়’-এর প্রযোজনায় আসতে চলেছে এই নতুন মেগা। নায়িকা নাকি অরুণিমা। যদিও এই বিষয়ে এখনও মুখ খোলেননি কেউ-ই। অরুণিমার ধারাবাহিক শেষ হয়েছে বেশ কিছু দিন হল। ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকের হাত ধরেই দর্শকের নজরে আসেন অভিনেত্রী। ‘স্টার জলসা’র পর এ বার ‘জি বাংলা’য় দেখা যাবে নায়িকাকে। যদিও এখনও ‘এই পথ যদি না শেষ’ হয় ধারাবাহিকের শুটিং শেষ হয়নি।

তা হলে কবে থেকে শুরু হবে এই নতুন ধারাবাহিকের শুটিং? তা জানা নেই। এখনও নতুন ধারাবাহিকের নামও ঠিক হয়নি। আপাতত নতুন জুটিকে দেখার অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Zee Bangla Bengali Serial Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE