Advertisement
০৮ ফেব্রুয়ারি ২০২৩
Sara Ali Khan

‘ছিঃ! উলঙ্গ নির্লজ্জ’, সারাকে দেখে বিরক্তি উগরে দিলেন অনুরাগীরা

সারা আলি খানের মিষ্টি ব্যবহারে মুগ্ধ দর্শক। ফাঁক পেলেই ঘুরতে যান নায়িকা। ভ্রমণের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেই বিপাকে নায়িকা।

ভ্রমণের ছবি দিয়ে বিপাকে সারা আলি খান।

ভ্রমণের ছবি দিয়ে বিপাকে সারা আলি খান। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২২ ১৩:১৩
Share: Save:

যত দূর চোখ যায় শুধুই নীল। সমুদ্রের নীল জল মিশেছে আকাশের নীলে। তারই মাঝে স্নিগ্ধ রূপে দাঁড়িয়ে বলিউড নায়িকা সারা আলি খান। পরনে ফ্লোরাল বিকিনি। তার উপর সাদা লম্বা শ্রাগ। চুল হালকা ভিজে। সাইকেলের উপর বসে নায়িকা। এক কথায় এই ছবি চোখকে বেশ আরামই দেবে। কিন্তু নায়ক-নায়িকারা যা-ই করুন না কেন সবাইকে একসঙ্গে কখনও খুশি করতে পারবেন না। তেমনই সারার এই ছবি দেখেও বেজায় নারাজ তাঁর বেশ কিছু অনুরাগী।

Advertisement

ইনস্টাগ্রামে সারার জুরি মেলা ভার। প্রতিটি সময়ে নানা ধরনের ছবি পোস্ট করতেই থাকেন নায়িকা। দর্শকের থেকে ভালবাসাও কুড়িয়েছেন তিনি। কিন্তু এ বার হিসাব একটু ভুল হয়ে গিয়েছে অভিনেত্রীর। কারণ, বিকিনি পরা সারার ছবি দেখেই রীতিমতো ক্ষেপে উঠছেন তাঁর ভক্তরা। ভরে গিয়েছে নেতিবাচক মন্তব্যে। কেউ লিখেছেন, “ম্যাম আপনি মুসলমান হয়ে এমন বিদেশীদের মতো পোশাক কেন পরেছেন?” আবার কেউ লিখেছেন, “ছিঃ! উলঙ্গ নির্লজ্জ”।

যদিও এই প্রসঙ্গে এখনও পর্যন্ত মুখ খোলেননি সারা। আপাতত নায়িকার নতুন প্রেম নিয়ে সরগরম বলিপাড়া। ক্রিকেটার শুভমন গিলের সঙ্গে নাকি তিনি ডেট করছেন, চর্চা এমনটাই। কিছু দিন পর ভিকি কৌশলের সঙ্গে আগামী ছবির শুটিং শুরু করবেন সারা

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.