Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Bollywood Couple

হুবহু রণবীর-আলিয়া! বিমানবন্দরের বাইরে প্রেমিকাকে চুমুতে ভরালেন নায়ক

কিছু দিন আগে আলিয়াকে এই ভাবেই চমকে দিয়েছিলেন রণবীর। এ বার সেই একই ঘটনা ঘটল। কিন্তু বদলে গেল চরিত্ররা।

বিমানবন্দরের বাইরে প্রেমিকাকে চুমুতে ভরালেন অভিনেতা।

বিমানবন্দরের বাইরে প্রেমিকাকে চুমুতে ভরালেন অভিনেতা। ফাইল-চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২২ ১০:০১
Share: Save:

কর্ণ কুন্দ্র এবং তেজস্বী প্রকাশ বলিপাড়ার অন্যতম চর্চিত জুটি। রেস্তরাঁর বাইরে হোক কিংবা বিমানবন্দরে, যে কোনও জায়গাই তেজস্বীর প্রতি ভালবাসা প্রকাশ করতে এক বিন্দুও কার্পণ্য করেন না কর্ণ৷ ‘বিগ বস’- এর বাড়িতে শুরু তাঁদের সম্পর্ক। বেশ অনেক দিন হয়ে গেল একে অপরের সঙ্গে আছেন তাঁরা। একে অপরের প্রতিটা মুহূর্ত কতটা বিশেষ করে তোলা যায় সেই চেষ্টাই করে যান তাঁরা।

এই যেমন কিছু দিন আগের কথা৷ বাইরে থেকে ফিরছিলেন কর্ণ। দেশের বাইরে থাকার জন্য অনেক দিন একে অপরকে দেখেননি কর্ণ আর তেজস্বী। এত দিন পর ভালবাসার মানুষ ফিরছে, বিশেষ কিছু না করলে কি চলে? না, যেমন ভাবা তেমন কাজ। বিমানবন্দরের বাইরে কর্ণকে চমকে দিতে হাজির হলেন তেজস্বী।

মুম্বই বিমানবন্দর থেকে বেরিয়েই তেজস্বীকে দেখে রীতিমতো আবেগপ্রবণ অভিনেতা। ক্যামেরার ঝলকানি, নিজস্বীর ভিড়েই তেজস্বীকে চুমুতে ভরিয়ে দিলেন কর্ণ৷ কয়েক মাস এমনই চমক দিতে দেখা গিয়েছিল রণবীর কপূরকে। বিদেশ থেকে শুটিং সেরে ফিরছিলেন আলিয়া। স্ত্রীর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন রণবীর৷ সেই মুহূর্তেই যেন আরও এক বার ফ্রেমবন্দি হল। খালি মানুষগুলো ছিল অন্য।

এই মুহূর্তে অনেকেরই প্রশ্ন, কবে বিয়ে করছেন তেজস্বী আর কর্ণ? শোনা যাচ্ছে, দুবাইয়ে তাঁরা বিশাল মহলও কিনেছেন৷ তবে কি দুবাইয়েই সংসার পাতবেন তাঁরা? তা অবশ্য ক্রমশ প্রকাশ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Karan Kundrra Tejasswi Prakash Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE