Advertisement
০২ মে ২০২৪
Uday-Anamika

লোকচক্ষুর আড়ালে, বলিউডি কায়দায় বিয়ে সারলেন উদয়-অনামিকা, বিয়ের ছবি ভাগ করে নিলেন নায়িকা

বেশ কয়েক বছরের প্রেম তাঁদের। উল্টোরথের দিন আইনি বিয়ে সারলেন অনামিকা চক্রবর্তী এবং উদয়প্রতাপ সিংহ। ভাগ করে নিলেন তাঁদের বিশেষ মুহূর্তের ছবি।

Uday Pratap Singh and Anamika Chakraorty got married

উদয়-অনামিকা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ জুন ২০২৩ ১০:২২
Share: Save:

নিজেদের মতো করে দিনটা সাজাতে চেয়েছিলেন তাঁরা। যেমন পরিকল্পনা করেছিলেন। ঠিক তেমন ভাবে মনের মানুষের সঙ্গে সারা জীবন একসঙ্গে কাটানোর প্রথম ধাপটা পার করে ফেললেন অনামিকা চক্রবর্তী এবং উদয়প্রতাপ সিংহ। বেশ কিছু দিন আগে তাঁদের ইনস্টাগ্রামের স্টোরিতে দেখা গিয়েছিল নায়ক-নায়িকা দু’জনেই পাশাপাশি বসে আইবুড়োভাত খাচ্ছেন। তখন থেকেই প্রশ্ন ঘুরছিল, তা হলে কবে বিয়ে করছেন তাঁরা। আনন্দবাজার অনলাইন জানিয়েছিল ২৮ জুন আইনি বিয়ে সারবেন তাঁরা। পরিকল্পনা মতো উল্টোরথের দিন বিয়ে সারলেন ‘এখানে আকাশ নীল’-এর হিয়া এবং ‘মিঠাই’ সিরিয়ালের রাতুল।

বেশ অনেক দিনের প্রেম তাঁদের। ২০২৩ সালেই যে বিয়েটা সেরে ফেলবেন, সে কথাও আগেই বলেছিলেন নায়িকা। অবশেষে চূড়ান্ত সিদ্ধান্তটা নিয়ে ফেললেন। খানিকটা বলিউডি কায়দায় নিজেদের বিয়ের ঘোষণা করলেন তাঁরা। নায়িকার পরনে প্যাস্টেল রঙের শাড়ি। সঙ্গে মানানসই গয়না। আর সিঁথিতে চওড়া লাল সিঁদুর। অন্য দিকে, উদয়ের পরনে ছিল হালকা নীল রঙের পাঞ্জাবি। সাগরপারের নায়ক-নায়িকারা যেমন সকলের চোখের আড়ালে গিয়ে বিয়ে করে তার পর ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে চমকে দেন তাঁদের ভক্তদের, অনামিকারাও বেছে নিয়েছেন সেই পথই।

নিজেদের ছবি পোস্ট করে তাঁরা লেখেন, “আমরা পেরেছি। জীবনের নতুন শুরু হল।” নায়িকার আইবুড়োভাতের পর যখন তাঁর সঙ্গে যোগাযোগ করা হয়েছিল আনন্দবাজার অনলাইনের তরফে, অনামিকা জানিয়েছিলেন, খুব শীঘ্রই সুখবরটা পাবেন সকলে। কিন্তু সবটাই হবে ব্যক্তিগত পরিসরে। আত্মীয়স্বজন ও কাছের বন্ধুবান্ধবের উপস্থিতিতেই নিজেদের জীবনের বিশেষ এই দিনটি উদ্‌যাপন করার চিন্তাভাবনা রয়েছে অভিনেত্রীর। তাই এর বেশি এখনই কিছু বলছেন না।

আইনি বিয়ে সারা হলেও অনুষ্ঠান এখনও বাকি আছে। তাঁদের বিয়ের ছবিতে ইন্ডাস্ট্রির অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE