Advertisement
০১ মে ২০২৪
Uday-Anamika

বিয়ের পর উদয়ের প্রথম জন্মদিন, স্বামীর উদ্দেশে কী লিখলেন স্ত্রী অনামিকা?

সদ্য বিয়ে করেছেন উদয় প্রতাপ সিংহ এবং অনামিকা চক্রবর্তী। বিয়ের পর স্বামীর জন্মদিনে সমাজমাধ্যমের পাতায় বিশেষ শুভেচ্ছা নায়িকার।

Bengali serial actress Anamika Chakraborty wrote down a special message on Uday Protap Singh’s birthday

উদয়-অনামিকা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২৩ ১৮:০৮
Share: Save:

১৩ অক্টোবর অভিনেতা উদয় প্রতাপ সিংহের জন্মদিন। বিয়ের পর প্রথম জন্মদিন তাঁর। ফলে এই দিনটা একটু অন্য রকম। বিশেষ দিনে আদুরে বার্তায় স্বামীকে জন্মদিনের শুভেচ্ছায় ভরালেন অভিনেত্রী অনামিকা চক্রবর্তী। বেশ কয়েক বছর প্রেমপর্বের পর জুন মাসে বিয়ে করেছেন তাঁরা। খুব বেশি আড়ম্বর ছিল না। বিয়ের পর বেশ কিছু ছবি দেখা গিয়েছিল। তার পর পাহাড়েও বেড়াতে গিয়েছিলেন তাঁরা। স্বামীকে শুভেচ্ছা জানাতে নায়িকা তাই বেছে নিয়েছিলেন বেড়ানোর ছবিগুলির মধ্যে থেকে একটা। যত দূর চোখ যায়, শুধুই সবুজ। কোনও একটি রিসর্টের বারান্দায় দাঁড়িয়ে ‘নিমফুলের মধু’ সিরিয়ালের চয়ন। ছবিটি পোস্ট করে অনামিকা লেখেন, “শুভ জন্মদিন, বর। সময়টা যেন থেমে গিয়েছে। বছর বছর তোমার বয়স ২৫ বছরেই আটকে থাকুক। তোমায় খুব ভালবাসি।”

নিজেদের প্রেম নিয়ে তাঁদের কখনও লুকোছাপা ছিল না। তবে বিয়েটা সব সময়ই লোকচক্ষুর আড়ালেই করতে চেয়েছিলেনা তাঁরা। যেমনটা পরিকল্পনা করেছিলেন, হয়েছিলও তেমনটাই। ঘনিষ্ঠ কিছু বন্ধুবান্ধব এবং আত্মীয়দের উপস্থিতিতে বিয়ে করেন তাঁরা। আইনি বিয়ের পর মালাবদল হয়। অনামিকার সিঁথিতে সিঁদুর পরিয়ে দেন উদয়। এই মুহূর্তে দু’জনেই তাঁরা ব্যস্ত সিরিয়ালের শুটিংয়ে। অনামিকাকে দর্শক দেখছেন ‘ফাগুনের মোহনা’ সিরিয়ালে। অন্য দিকে, উদয়কে দেখা যাচ্ছে ‘নিমফুলের মধু’ সিরিয়ালে।

‘মিঠাই’ সিরিয়ালের পর থেকে উদয়কে নিয়ে দর্শক মহলে উত্তেজনার শেষ নেই। তাঁর একটা মিষ্টি, ‘চকোলেট বয়’-সুলভ ইমেজ তৈরি হয়েছে অনুরাগীদের মধ্যে। নতুন সিরিয়ালেও কি সেই ভাবমূর্তিই বজায় রাখতে চাইবেন অভিনেতা? সেই উত্তর পাওয়া যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE