Advertisement
০৪ মে ২০২৪
Annmary Tom

আচমকাই অসুস্থ অভিনেত্রী অ্যানমেরি টম, তড়িঘড়ি ভর্তি করানো হল হাসপাতালে

এই মুহূর্তে অ্যানমেরি টমকে দর্শক দেখছেন ‘ফাগুনের মোহনা’ সিরিয়ালে।তবে এ বার স্বল্পদৈর্ঘ্যের ছবিতেও দেখা যাবে তাঁকে।তার মাঝেই ছড়াল তাঁর অসুস্থতার খবর।

Bengali serial actress Annmary Tom

অভিনেত্রী অ্যানমেরি টম। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২৩ ১৬:২২
Share: Save:

আচমকাই অসুস্থ হয়ে পড়েছেন অভিনেত্রী অ্যান মেরি টম। বৃহস্পতিবার রাতে তাঁকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। এমনটাই আনন্দবাজার অনলাইনকে জানালেন অ্যান মেরির বাবা টম ম্যাথু। এই মুহূর্কে দর্শক তাঁকে দেখছেন ‘ফাগুনের মোহনা’ সিরিয়ালে। সিরিয়ালের পাশাপাশি এ বার ছবিতে অভিনয়ের প্রস্তুতি শুরু করে দিয়েছেন নায়িকা। নবাগত পরিচালক অরিত্র বন্দ্যোপাধ্যায়ের নতুন ছবিতে নায়িকা হিসাবে দেখা যাবে অ্যানমেরিকে। ছবির নাম ‘একলব্য’।

ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে ছবির প্রচার ঝলক। ইউটিউবে মুক্তি পাবে সেই ছবি। একলব্যের চরিত্রে অভিনয় করছেন দেবতনু। মুখ্য চরিত্রে রয়েছেন অ্যানমেরি। নতুন কাজের প্রসঙ্গে কথা বলার জন্য আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় নায়িকার সঙ্গে। কিন্তু অসুস্থতার কারণে ফোনে কথা বলতে পারেননি অ্যানমেরি। কথা বলেন তাঁর বাবা। তিনি বলেন, “অ্যানমেরি অসুস্থ। ডিহাইড্রেশন হয়েছে। তাই হাসপাতালে ভর্তি করাতে হয়েছে।” তবে সুস্থ হয়েই যে তিনি কাজে ফিরবেন, সে কথাও জানিয়েছেন নায়িকার বাবা।

অ্যানমেরির বাবার বাড়ি কেরলে। সেখানেই তাঁর পরিবারের সবাই থাকেন। কিন্তু কর্মসূত্রে তাঁর বাবা অনেক দিন কলকাতায়। অ্যানমেরিও এই শহরেই বড় হয়েছেন। তবে সময় পেলেই কেরলে চলে যান। কাকা, কাকিমাদের সঙ্গে সময় কাটিয়ে আসেন অ্যানমেরি। ‘গ্রামের রানি বীণাপাণি’ সিরিয়ালের মাধ্যমে টলিপাড়ায় হাতেখড়ি। প্রথম সিরিয়ালে তিনি জুটি বেঁধেছিলেন হানি বাফনার সঙ্গে। বর্তমানে সিদ্ধার্থ সেনের সঙ্গে তাঁর জুটি নিয়েও বেশ চর্চা হয়েছিল। এ বার অরিত্রের নতুন ছবিতে তাঁকে দেখার অপেক্ষায় দর্শক। ১৫ অগস্ট মুক্তি পাবে ‘একলব্য’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Annmary Tom TV Actress Dehydration Hospitalized
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE