Advertisement
০২ মে ২০২৪
Manoshi Sengupta

ব্যক্তিগত জীবন টালমাটাল! কী কারণে সমাজমাধ্যম থেকে বিরতি নেওয়ার ঘোষণা মানসী সেনগুপ্তের?

আচমকাই ইনস্টাগ্রামে পোস্ট মানসী সেনগুপ্তের। জীবনে আচমকা এমন কী ঘটল, যাতে এই সিদ্ধান্ত নিতে বাধ্য হলেন অভিনেত্রী?

Bengali serial actress Manoshi Sengupta announces a break from social media

মানসী সেনগুপ্ত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২৩ ১৭:০৯
Share: Save:

অভিনেতা-অভিনেত্রীদের জীবনে অধিকাংশ জায়গা জুড়ে রয়েছে ইনস্টাগ্রাম, ফেসবুক। প্রতি দিন রিল ভিডিয়ো পোস্ট করা এখন বাধ্যবাধকতামূলক ব্যাপার অভিনেতাদের ক্ষেত্রে। কারণ, সেখান থেকে মাসে মোটা টাকা রোজগার করেন তাঁরা। কিন্তু এত কিছু জেনেও আচমকাই একটি সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী মানসী সেনগুপ্ত। মঙ্গলবার ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন মানসী। তিনি লেখেন, “ব্যক্তিগত এবং পেশাগত কিছু কারণের জন্য সমাজমাধ্যমের পাতা থেকে কিছু দিনের জন্য বিরতি নিচ্ছি। যদি কাজের কারণে আমার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেন, তা হলে প্লিজ় ইমেল করবেন। আমার টিম যোগাযোগ করে নেবে সংশ্লিষ্ট ব্যক্তির সঙ্গে।” কেন হঠাৎ এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি? এই মুহূর্তে ‘নিমফুলের মধু’ সিরিয়ালে নেতিবাচক চরিত্রে তাঁকে দেখছেন দর্শক। মাঝে বেশ কিছু দিন মুম্বইয়েও ছিলেন। ফিরে এসে আবার পুরোদমে টলিপাড়ায় কাজ শুরু করেছেন। কাজের মাঝে কেন এমন সিদ্ধান্ত নিলেন মানসী?

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় মানসীর সঙ্গে। তিনি বললেন, “নিজের ব্যক্তিগত জীবন নিয়ে একটু ঘেঁটে আছি। আপাতত পাঁচ বছরের মেয়েকে নিয়ে নিজের মতো থাকতে চাই। শুধুই কাজে মন দিতে চাই। ব্যক্তিগত জীবনে একটা সমস্যা চলছে, যেটা প্রকাশ্যে আনতে চাই না। তবে বড় গল্প। সেই জন্যই একটু নিজেকে সময় দিতে চাই। ভাল থাকতে চাই কাজ নিয়ে। কিন্তু আমি বিরতি নিচ্ছি মানে এমনটা নয় যে, আমি ধরাছোঁয়ার বাইরে চলে যাচ্ছি। আমার টিম আছে। কেউ যোগাযোগ করতে চাইলে করতে পারবে।”

শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নাকি নতুন কাজ শুরু হবে মানসীর। যদিও সে বিষয়ে খোলসা করতে চাইলেন না অভিনেত্রী। ব্যক্তিগত সমস্যার কারণে কি অবসাদ হচ্ছে? এ প্রসঙ্গে মানসীর উত্তর, “এটা একটা বড় ব্যপার। ভগবানের কৃপায় আমার জীবনে এখনও অবসাদ ছুঁতে পারেনি।” আপাতত নতুন ভাবে মানসীকে দেখার অপেক্ষায় অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE