Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Payel-Dwipayan

হিমাচলের বরফ আর পঞ্জাবের ধাবার চা দিয়ে শুরু পায়েল এবং দ্বৈপায়নের পুজোর ছুটি

ঘুরতে তাঁরা বরাবরই ভালবাসেন। তাই পুজোয় শহরের কোলাহল ছেড়ে পাহাড়ের দেশে পাড়ি দিলেন অভিনেত্রী পায়েল দে এবং অভিনেতা দ্বৈপায়ন দাস।

Bengali Serial actress Payel De and Dwipayan Das plan a trip on Durga Puja

দ্বৈপায়ন-পায়েল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২৩ ১৫:৫৪
Share: Save:

দুর্গাপুজোর সময় সাধারণত কলকাতা ছেড়ে অন্য কোনও শহরে সময় কাটাতে ভালবাসে না বাঙালিরা। তবে অনেকের আবার পুজোর ভিড় মোটে পছন্দ নয়। টলিপাড়ার অনেক তারকাই তাই পুজো এলেই বেরিয়ে পড়েন ঘুরতে। সেই তালিকায় অনেকেই রয়েছেন। ঋত্বিক চক্রবর্তী এবং অপরাজিতা ঘোষ, অন্য দিকে বিক্রম চট্টোপাধ্যায়ও পুজোর সময় পাহাড়ে যেতে ভালবাসেন। তেমনই সিরিয়াল পাড়ার আরও এক জুটি পুজোর শুরুতেই পাড়ি দিলেন পাহাড়ের দেশে। তাঁরা হলেন পায়েল দে এবং দ্বৈপায়ন দাস। এক ছেলেকে নিয়ে তাঁদের ছোট সংসার। ছেলে মেরাখ এখন বড় হচ্ছে। তাঁকে নিয়েই কেটে যায় তাঁদের অর্ধেক সময়। এই পুজোও পরিবরাকে নিয়ে ঘুরতে বেড়িয়ে পড়লেন তাঁরা।

মা-বাবা সবাইকে নিয়ে হিমাচলের পথে রওনা দিলেন তাঁরা। আর ফ্রেমবন্দি করলেন প্রতিটা মুহূর্ত। শরতের মেঘের মধ্যে দিয়ে বিমান যাচ্ছে পাহাড়ের দেশে। সেই আনন্দেই ছেলেকে নিয়ে ঝটপট বেশ কিছু ছবি তুলে ফেললেন দ্বৈপায়ন। লিখলেন, “আরও একটা পুজো। আরও একটা নতুন যাত্রা।” সঙ্গে একগুচ্ছ ছবিও পোস্ট করেছেন। মেরাখের চোখে মুখে স্পষ্ট সে কতটা উত্তেজিত। মাঝে রাস্তায় পঞ্জাবের ধাবায় বসে ঠিক কতটা উপভোগ করছেন দুর্গাপুজোর পঞ্চমী সেই অনুভূতিই প্রকাশ পেল অভিনেতার পোস্টে।

এই মুহূর্তে পায়েল অভিনয় করছিলেন ‘রামপ্রসাদ’ সিরিয়ালে। মা কালীর চরিত্রে অভিনয় করতে দেখেছেন দর্শক। অন্য দিকে, দ্বৈপায়নকে বিভিন্ন সিরিয়ালেই দেখ যায় অভিনয় করতে। তাই সারা বছরের ব্যস্ততার ফাঁকে পুজোর এই চারটে দিন বরাদ্দ তাঁদের পরিবারের জন্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE