Advertisement
০৩ মে ২০২৪
Sreemoyee-Kanchan

শ্রীময়ী-কাঞ্চনের বন্ধুত্বের ১২ বছর, ছবি পোস্ট করতেই শুরু হাসাহাসি

এক দিকে বন্ধুত্বের উদ্‌যাপন। অন্য দিকে আবার রাখিবন্ধনের শুভেচ্ছা। শ্রীময়ীর নতুন পোস্ট দেখে শুরু বিপুল সমালোচনা।

Bengali serial actress Sreemoyee Chattoraj celebrates 12 years of friendship with Kanchan Mallick

(বাঁ দিকে) শ্রীময়ী চট্টরাজ। কাঞ্চন মল্লিক (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২৩ ১৭:৩১
Share: Save:

শ্রীময়ী চট্টরাজ এবং কাঞ্চন মল্লিক। স্টুডিয়োপাড়ার দুই চর্চিত নাম। ইন্ডাস্ট্রিতে তাঁদের সম্পর্ক নিয়ে আলোচনার শেষ নেই। এক বছর আগে কাঞ্চন এবং তাঁর স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের দাম্পত্য কলহ এসেছিল প্রকাশ্যে। তাঁর অভিযোগ ছিল শ্রীময়ীর জন্যই নাকি সংসার ভেঙেছে তাঁদের। সেই ঝামেলা গড়ায় আদালত পর্যন্ত। আপাতত কাঞ্চন এবং পিঙ্কি আলাদাই থাকেন। যদিও এত বিতর্কের পরেও শ্রীময়ী-কাঞ্চনের সম্পর্কে তা প্রভাব ফেলেনি। শহরের আনাচকানাচে মাঝেমাঝেই ফ্রেমবন্দি হন তাঁরা। সম্প্রতি তৃণমূল নেতা মদন মিত্র অভিনীত ‘ওহ লাভলি’ ছবির প্রিমিয়ারে একই রঙের পোশাক পরে হাজির হয়েছিলেন তাঁরা। সেই ছবি প্রকাশ্যে আসতেও কম সমালোচনা হয়নি। এ বার রাখির দিনে শ্রীময়ীর পোস্ট ঘিরে শুরু হাসাহাসি।

কাঞ্চনের সঙ্গে তাঁর বন্ধুত্বযাপনের পূর্তি। সেই উপলক্ষেই ১১ বছর পিছিয়ে গেলেন শ্রীময়ী। ২০১২ সালে কাঞ্চনের সঙ্গে তোলা একটি ছবি এবং কয়েক দিন পুরনো একটি ছবি পাশাপাশি দিয়ে পোস্ট করেন অভিনেত্রী। শ্রীময়ী লেখেন, “২০১২-২০২৩। আমাদের বন্ধুত্বের ১১ বছর পূর্ণ হল। এই বিশেষ দিনে একটাই কথা বলতে চাই আমাদের এই বন্ধুত্বের সম্পর্কের বন্ধন যেন অটুট থাকে। বন্ধন হোক মানবিকতার, ঐক্য হোক অটুট।” সেই সঙ্গে আবার রাখিবন্ধনের শুভেচ্ছাও জানিয়েছেন তিনি। ব্যস এই পোস্ট দেখেই শুরু হাসাহাসি।

কেউ লিখেছেন, “মাঝে যেন মদন না আসে।” আবার এক জন লিখেছেন, “কেন এই ভণ্ডামি! কাঞ্চনের সঙ্গে কি তাঁর ভাই-বোনের সম্পর্ক?” আবার অন্য আর এক জনের বক্তব্য, “সবাই সব কিছু জানে তাঁদের কেমন সম্পর্ক?” যদিও এমন সব মন্তব্যের কোনও উত্তর দেননি শ্রীময়ী। এই মুহূর্তে তাঁরা দু’জনেই অভিনয় করছেন ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ সিরিয়ালে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE