Advertisement
০৩ মে ২০২৪
Twarita Chatterjee

প্রযোজক স্নেহাশিসের বিরুদ্ধে অভিযোগ যুধাজিতের, পাল্টা প্রশ্ন তুললেন ত্বরিতা

‘ব্লু’জ প্রযোজনা সংস্থার কর্ণধার স্নেহাশিস চক্রবর্তীর বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ এনেছেন যুধাজিৎ বন্দ্যোপাধ্যায়। তাঁর বক্তব্যে বিরক্ত অন্যান্য অভিনেতা।

Bengali serial actress Twarita Chatterjee opposes recent statement of Mukut serial actor Judhajit Banerjee

(বাঁ দিকে) যুধাজিৎ বন্দ্যোপাধ্যায়। ত্বরিতা চট্টোপাধ্যায় (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ জুন ২০২৩ ১৯:০৬
Share: Save:

শ্রীপর্ণা রায়ের পর ‘মুকুট’ সিরিয়াল থেকে সরে দাঁড়ালেন আরও এক অভিনেতা। এই সিরিয়ালে নায়কের দাদার চরিত্রে অভিনয় করছিলেন অভিনেতা যুধাজিৎ বন্দ্যোপাধ্যায়। স্নেহাশিস চক্রবর্তীর ‘ব্লু’জ প্রোডাকশন’-এর অনেক সিরিয়ালেই তাঁকে দেখেছেন দর্শক। আাচমকা কী ঘটল? এক সাক্ষাৎকারে যুধাজিৎ প্রযোজনা সংস্থা নিয়ে একরাশ অভিযোগ উগরে দিয়েছেন। শুধু তা-ই নয়, তাঁর সহকর্মীরা মানসম্মান জলাঞ্জলি দিয়ে সেখানে কাজ করছেন এমন ইঙ্গিতও দিয়েছেন।

যুধাজিতের বক্তব্য শুনেই বিরক্ত তাঁর অনেক সহকর্মী। স্নেহাশিসের সঙ্গে বেশ কিছু সিরিয়ালে অভিনয় করেছেন অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ্যায়। যুধাজিৎ যে যে অভিযোগ করেছেন, ত্বরিতা তা মানতে নারাজ। নাম না করেই ত্বরিতা ফেসবুকে লেখেন, “আমি ব্লু’জকে এবং দাদাকে চিনি প্রায় ১৩ বছর আর কাজ করছি ৮ বছর। খুব গর্বিত যে এত পুরনো একটি হাউস এবং কর্ণধার একজন বাঙালি। আমি এটুকু বলব একটি হাউস এত বছর ধরে এতগুলো ধারাবাহিক করেছে এবং ক্যামেরার সামনে এবং পিছনে তিনি এতগুলো মানুষকে যুক্ত করেছেন এবং এখনও এত মানুষ যুক্ত, তাঁদের প্রতিনিয়ত কাজের চিন্তা এই হাউস এবং এই মানুষটি করেন| আপনাকে কে বলল যাঁরা এই হাউসে কাজ করেন তাঁরা জি হুজুরি করেন!”

শুধু ত্বরিতা নন, সমাজমাধ্যমে যুধাজিতের বিরুদ্ধে নিজেদের বিরক্তি প্রকাশ করেছেন অনেকেই। আনন্দবাজার অনলাইনকে ত্বরিতা বলেন, “একটা মানুষ বলছেন তিনি এই সংস্থার সঙ্গে সাড়ে তিন বছর ধরে কাজ করছেন। তা হলে সমস্যাটা নিশ্চয়ই আচমকাই হয়েছে। আর ওঁর যদি সমস্যা হয়েও থাকে, সেটা ওঁর ব্যক্তিগত ব্যাপার। বাকিদের টেনে কথা বলবেন কেন?” এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে স্নেহাশিসের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও কোনও উত্তর মেলেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE